• সোমবার, ২৩ মে ২০২২, ০২:৫৮ অপরাহ্ন |

শকুনের দোয়ায় গরু মরে না: কৃষি মন্ত্রী

m142সিসি নিউজ: আমি ইলেকশনে বলছিলাম, নৌকায় ভোট দেন সারের পিছনে দৌড়াইতে হবে না। সবাই আপনাদের পেছনে দৌঁড়াবে। আল্লাহ আমাদের কথা কবুল করেছেন। আর এইবার বলছিলাম ভোট দেন, বিদ্যুতের অবস্থা এই হবে যে, উৎপাদনের খরচ তোলতে গিয়ে আপনাদের বলতে হবে যে বিদ্যুত নেন। তাই হবে। দেশ চলছে, এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। শকুনের দোয়ায় গরু মরে না। বরং বাংলাদেশে এখন শকুন পাওয়া যায় না। গরুও কম মরে।

বুধবার বেলা ১২ টার দিকে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরি শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়নের গোজাকুড়া নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে এ সব কথা বলেন।

তিনি বলেন, এ দেশের মানুষ যখন নিয়ত বেঁধে ফেলে তখন তারে কেউ ফেরাতে পারে না। বঙ্গবন্ধুর আহবানে এদেশের মানুষ মুক্তিযুদ্ধের নিয়ত বেঁধেছিল। তিরানব্বই হাজার পাকিস্তানি সৈন্য তাদের সবকিছু ছিল- কামান ছিল, গোলা ছিল, বারুদ ছিল, এয়ার ফোর্স ছিল; কিন্তু বাঙালিরে দমায়ে রাখতে পারেনি। এখনও মানুষ তবলীগের জন্য নিয়ত বাঁধছে বেগম খালেদা জিয়ার তো কোন সাধ্য নাই সেটা ঠেকাবে।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেন, উনি নিজে জিডি করছেন যে উনার প্রাণের ওপর হামলা হতে পারে। কিন্তু বাড়িতে না থাইকা উঠছেন অফিসে। অফিসেতো নানান জাতি লোক যায়। অফিসটাও তো রক্ষা করতে হবে। আপনারা বলেন,উনার বাড়ীর সামনে বালুর ট্রাক কেন? এটা কে না জানে কোন বিস্ফোরক যদি ছুইড়া মারে বালুর উপরে ওইটা ফুটে না। কাজেই বালুর ট্রাক চারদিকে রাখতেই হইছে। আর যখন তালা খুইলা দেওয়া হলো তখন উনি যাবেন না। উনি ওখানে বইসা তামশা করতাছেন।

একুশে টেলিভিশনের চেয়ারম্যান ও সিইও আব্দুস সালামের গ্রেফতার নিয়ে তিনি বলেন, তারেক ফেরারী আসামী, তার বক্তৃতা একুশে টেলিভিশনে দেখাইতে গেছে। ফেরারী আসামী কোনদিন বক্তৃতা দিতে পারে? ওই টেলিভিশন আমরাই দিছিলাম। খালেদা জিয়া ওই টেলিভিশন বন্ধ কইরা দিছিল। আমরাতো বন্ধ করিনাই। মালিক অন্যায় করছে, তারে পর্ণোছবির মামলায় গ্রেফতার করা হয়েছে। টেলিভিশন কিন্তু আছে। জঙ্গিদের টাকা পাইয়া তারা এখন পর্ণো ছবি দেখায়।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জিয়াউল হক মাস্টারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক হায়দার আলী, অতিরিক্ত পুলিশ সুপার(এসপি) মুহিবুল ইসলাম খান, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, মহিলা ভাইস চেয়ারম্যান আছমত আরা আছমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোহাম্মদ আবু সাঈদ মোল্লা, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুস সবুর প্রমুখ। এদিন মন্ত্রী উপজেলার নালিতাবাড়ী উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৪৭টি শিক্ষা প্রতিষ্ঠানের মোট ৮৯০ জন শিক্ষার্থীর মধ্যে শীতের কম্বল বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ