• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

দিনাজপুরে ডিবি পরিচয়ে অপহৃত ব্যবসায়ী উদ্ধার

উদ্ধারদিনাজপুর প্রতিনিধি : জেলার কাহারোলে অপহরণের ৫ দিন পর মঙ্গলবার রাতে  মো. রহিদুল ইসলাম (৩০) নামে এক ব্যবসায়ীকে উদ্ধার করেছে র‌্যাব।
গত ৯ জানুয়ারী শুক্রবার রাত সাড়ে ১১টায় নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে হাতকড়া পরিয়ে তুলে নিয়ে যায়। রহিদুল উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের মৃত সিরাজ উদ্দিনের ছেলে ও পেশায় মুদি ব্যবসায়ী।
মঙ্গলবার রাত সাড়ে ৮টায় কাহারোল উপজেলার দশমাইলে শহীদ মিনারে ফেলে দিয়ে পালিয়ে যায় অপহরণকারীরা। পরে র‌্যাব ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
মো. রহিদুলের বড় ভাই মো. বাদশা মিয়া বলেন, ‘চিরিরবন্দরের বাসিন্দা পরিচয় দিয়ে এক ব্যক্তি জানান, রহিদুল কাহারোল উপজেলার দশমাইল এলাকার শহীদ মিনারে পড়ে আছে। এই ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে হাতকড়া লাগানো ও গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করি।’
দিনাজপুর র‌্যাব-১৩ ক্যাম্প কমান্ডার মেজর শাহেদ রহিদুলকে উদ্ধারের ঘটনার সত্যতা স্বীকার বরে বলেন, ‘ঘটনার পর থেকেই আমাদের তৎপরতা ছিল। বিষয়টি আঁচ করতে পেরে অপহরণকারীরা তাকে ফেলে দিয়ে যায়।’
কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পৃথ্বিশ কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে করে জানান, র‌্যাব তাকে উদ্ধার করেছে ও র‌্যাবের হেফাজতে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
উল্লেখ্য, ৯ জানুয়ারী শুক্রবার রাত সাড়ে ১১টায় দোকান বন্ধ করার সময় উপজেলার রামপুর  মোড়ের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে অজ্ঞাত দুই মোটরসাইকেল আরোহী নিজেদের ডিবি পরিচয় দিয়ে রহিদুল ইসলামকে হাতকড়া পরিয়ে তুলে নিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ