• শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:১১ অপরাহ্ন |

মহিলাদের স্তন চোষণ চক্রের বিরুদ্ধে পুলিশি অভিযান

167ghg.thumbnailসিসি ডেস্ক : স্তন চোষন ব্যবসায়ী এক চক্রের বিরুদ্ধে অভিযান চালিয়েছে পুলিশ। অভিযানে ধরা পড়েছে চক্রের প্রায় ১৫ সদস্য।বেইজিং, হুবেই, হাবেই এবং জিয়াংশাই পুলিশের যৌথ অভিযানে ধরা পড়ে তারা। একটি চক্র ওয়েবসাইটের মাধ্যমে পুরুষদেরকে মহিলাদের স্তন চোষার ব্যবস্থা করে দিচ্ছে এমন এক প্রতিবেদন প্রকাশিত হয় চীনের একটি পত্রিকায়। ওই প্রতিবেদনের ভিত্তিতেই পুলিশ এই অভিযান পরিচালনা করে।

প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে ওই চক্রটি নতুন বাচ্চা দেয়া মহিলাদের ভাড়া করে স্তন বিক্রির জন্য। আর এজন্য মায়েরা বাচ্চাদেরকে বুকের দুধ খাওয়ানোর চাইতে পাউডার দুধ খাওয়ানোর প্রতি বেশী ঝুঁকে পড়ছে।

পুলিশ জানিয়েছে সারা দেশের প্রায় ২০০ লোক ওয়েবসাইটের প্রকাশিত বিজ্ঞাপনের সুযোগ নেয়ার জন্য নিয়মিত টাকা দিচ্ছে।

পত্রিকাটি জানিয়েছে দেশটিতে বেশ কয়েকটি ওয়েবসাইট রয়েছে যেগুলো মহিলাদের স্তন চোষার ব্যবস্থা করে দেয় কিছু টাকার বিনিময়ে।

বেইজিং নিউজ জানিয়েছে গত বছর থেকে এ সার্ভিস চালু হয় এবং ওয়েবসাইটের মেম্বার হওয়ার জন্য গ্রাহকদের সপ্তাহে সাত ইউরো পে করতে হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রতিবেদক জানান তিনি ১০৩ পাউন্ডের বিনিময়ে স্তন চোষা এবং ১৫৫ পাউন্ডের বিনিময়ে যৌন মিলনের সুযোগ পান।
এই ব্যবসার সাথে যুক্ত এক মহিলা বলেন, আমরা দুই ধরনের সুবিধা দিয়ে থাকি। এক হচ্ছে যারা শুধু মাত্র স্তন চুষবে এবং অপরটি হচ্ছে তারা যৌন মিলনও করবে।

প্রতিবেদক যে মহিলার সাথে কথা বলেছিলেন তিনি জানান, যদি তারা যৌন মিলনের সুযোগ না দেন তবে নিয়মিত গ্রাহক পান না।

চক্র থেকে যোগাযোগ করা হয় ২৩ বছর বয়সী এক মহিলা জানান তাকে চক্র থেকে ৪ হাজার ১৫০ পাউন্ড দেয়ার প্রস্তাব দেয়া হয় স্তন চোষার ব্যবস্থা করে দেয়ার জন্য এবং স্তন চোষা ও যৌন মিলনের জন্য ৫ হাজার ১৮৭।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ