• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:২৫ পূর্বাহ্ন |

মিঠাপুকুরে যৌথবাহিনীর হাতে আটক দম্পত্তি নিখোঁজ

Rangpur-Press-Conf.-News-by-FARUK-15-01-15সিসি নিউজ: মিঠাপুকুরের চিথলি দক্ষিন পাড়ার যৌথবাহিনীর হাতে আটক দম্পত্তির সন্ধান চেয়ে বৃহস্পতিবার রাতে রংপুর রিপোর্টাস ক্লাবে সংবাদ সম্মেলন করেছে তাদের পরিবার। নিখোঁজ ব্যাক্তিরা হলেন আল আমিন (৩০) ও তার স্ত্রী বিউটি বেগম।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিখোঁজ আল আমিনের মা মনোয়ারা বেগম।

মনোয়ারা বেগম বলেন, ২০ দলের ডাকা অবরোধের ৮ম দিনে দিবাগত রাতে মিঠাপুকুরে বাসে অগ্নি সংযোগের অভিযোগে ঘটনাস্থল থেকে প্রায় ১০ কি:মি দূরে চিথলি দক্ষিন পাড়া থেকে আমার বড় সন্তান আল আমিনকে যৌথবাহিনীর সদস্যরা গ্রেপ্তার করে। সেখানে আমি সহ শতাধিক লোকের সামনে যৌথবাহিনীর সদস্যরা আমার ছেলেকে বেধম প্রহর ও অমানবিক নির্যাতন চালায়। যা সভ্য সমাজে কল্পনাতিত।

তিনি আরো বলেন, নির্যাতনের এক পর্যায়ে আল আমিনকে কালো কাপর দিয়ে চোখ-মুখ বেধে যৌথবাহিনী নিজেদের হেফাজতে নিয়ে যায়। পরে আমি বিশ্বস্ত সূত্রে জানতে পারি তার দুপায়ে গুলি করে চিকিৎসার নামে তাকে ক্রসফায়ারের হুমকি দেয়া হয়েছে।

নিজ সন্তানকে নির্দোষ দাবি করে তিনি আরো বলেন, সারাদিনের কর্মব্যস্ততা শেষে আল আমিন রাতের বেলা নিজ ঘরেই ঘুমিয়ে ছিল। যৌথবাহিনী তাকে ও তার স্ত্রীকে অন্যায়ভাবে গ্রেপ্তার ও নির্যাতন করেছে।

যৌথবাহিনীর প্রতি অভিযোগ করে তিনি বলেন, আমার ছেলেকে গ্রেপ্তারের ৩০ ঘন্টা পরেও কোর্টে প্রেরণ কিংবা থানা হেফাজতে রাখা হয়নি। আমি থানা, কোট, জেলখানা এবং হাসপাতাল পর্যন্ত গিয়েছি কিন্তু তার সন্ধান পাইনি। এমতাবস্থায় আমি তার জীবনের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন ও বিস্মিত। আমি অবিলম্বে তার সন্ধান ও সুচিকিৎসা দেয়ার জন্য সংশ্লিষ্টদের আহবান করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ