• রবিবার, ২২ মে ২০২২, ০২:০২ অপরাহ্ন |

সৈয়দপুরে গোপন বৈঠকের সময় জামায়াতে ১৯ নেতাকর্মী আটক

Hand Cupসিসি নিউজ: গোপন বৈঠকের সময় বাংলাদেশ জামায়াতে ইসলামী নীলফামারী জেলার সৈয়দপুর পৌরসভার সভাপতি ও সেক্রেটারীসহ ১৯ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ গ্রামের জামায়াত কর্মী আব্দুল কাদেরের বাড়ি থেকে তাদের আটক করা হয়।
পুলিশ জানান, শহরের উপকন্ঠে সৈয়দপুর বাইপাস সড়ক সংলগ্ন কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ গ্রামের জামায়াত কর্মী আব্দুল কাদেরের বাড়িতে কিছু লোক গোপন বেঠক করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই বাড়ি ঘেরাও করে। এ সময় জিহাদী ও সাংগঠনিক বইসহ জামায়াতে ইসলামী সৈয়দপুর পৌর শাখার সভাপতি ধলাগাছের আব্দুল কাদেরের পুত্র মোস্তাকিম ও সেক্রেটারী গোলাহাট এলাকার মৃত সামসুদ্দিন খানের পুত্র সরফ উদ্দিন খানসহ ১৯ নেতাকর্মীকে আটক করে। অন্যান্যরা হলেন শহরের ইসলামবাগের সুজাত আলীর পুত্র শহর জামায়াতের অর্থ সম্পাদক হাফিজুর (৫০), ধলাগাছ গ্রামের মৃত জহির উদ্দিনের পুত্র আব্দুল কাদের (৬৫), টেকনিক্যাল কলেজ পাড়ার ইসমাইল হোসেনের আব্দুলাহ আল মামুদ (৪৮) ও আবু তাহেরের পুত্র আব্দুল মোমেন (৩৫), নীলফামারী পুরাতন রেলস্টেশনের আকবর আলীর পুত্র জেলা জামায়াতের অর্থ সম্পাদক আনোয়ারুল হক (৪১), গোলাহাট পুলিশ ফাঁড়ির মৃত আব্দল হামিদের পুত্র সোহরাব আলী বাবুল (৪৬), ইসলামবাগের নওশাদ মিয়ার পুত্র জাভেদ (২৫), কাজীরহাট মোল্লা মিল সড়কের ইয়াকুব আলীর পুত্র ইকবাল (৩৫), জাকির আহমেদের পুত্র আশফাক আহমেদ (৪১) ও মৃত ডা. ফয়জুল রহমানের পুত্র আফজাল ওয়াজির (৬৫), মিস্ত্রিপাড়া মন্দির রোডের আলাউদ্দিন সরকারের পুত্র সেলিম সরকার (৩৫) ও মুত জহির উদ্দিনের পুত্র জাহাঙ্গীর আলম (৪৮), বাঁশবাড়ি টালি মসজিত এলাকার মৃত গহর আলীর পুত্র আকতার হোসেন (৫২), আলম প্রেস রোডের মৃত জিন্নাত আলীর পুত্র ওয়াজেদ আলী (৫৬), নিয়ামতপুর বাসটার্মিনাল এলাকার আব্দুল ওহাবের পুত্র নূরে আলম (৫০), আব্দুল মালেকের পুত্র সাইফুর রহমান (৫৫) এবং মিস্ত্রিপাড়ার জামাল উদ্দিনের পুত্র জসিম উদ্দিন (৪৫)। এ সময় তাদের কাছ থেকে বিপুল সংখ্যক জিহাদী ও সাংগঠনিক বই পাওয়া যায়। এছাড়া আটককৃতদের ব্যবহৃত ৭টি মটরসাইকেল ও ৩টি বাইসাইকেল জব্দ করে পুলিশ।
সৈয়দপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার এন এম সাজেদুর রহমান ও সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন ওই অভিযানের নেতৃত্ব দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ