• রবিবার, ২৯ মে ২০২২, ০৮:১৪ পূর্বাহ্ন |

সৈয়দপুর-বগুড়া মহাসড়ক সচল রাখবে ১০ প্লাটুন বিজিবি

16-11-13-Bogra_BGBসিসি নিউজ: দিনাজপুর-রংপুর-ঢাকা মহাসড়কে দুরপাল্লার ভারী যানবাহন সচল রাখতে নীলফামারীর সৈয়দপুর থেকে বগুড়ার মোকামতলা পর্যন্ত ৪ টি ক্যাম্প স্থাপন করেছে রংপুর ৭ বর্ডারগার্ড ব্যাটালিয়ন।

এসব ক্যাম্পে ৮ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়াও মোবাইল টিম হিসেবে ২ প্লাটুন বিজিবি ব্যাটালিয়নে সার্বক্ষণিক রাখা হয়েছে।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান রংপুর বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক এসএম শামছুম মূহীত।

তিনি জানান, ‘এই ব্যটালিয়নের আওতায় ১২১ কিলোমিটার সীমান্ত পাহারা ছাড়াও গত ৫ জানুয়ারী থেকে জেলা প্রশাসকদের চাহিদার প্রেক্ষিতে ২০ দলয় জোটের হরতাল অবরোধে দেশের আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে নীলফামারী, রংপুর ও গাইবান্ধায় ৮ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। এরমধ্যে নীলফামারীর সৈয়দপুর, রংপুরের মিঠাপুকুর, গাইবান্ধার পলাশবাড়ি ও গোবিন্দগঞ্জ উপজে লা সদরে ক্যাম্প স্থাপন করা হয়েছে। প্রতিটি ক্যাম্পের অধিনে ২ প্লাটুন করে বিজিবি আছে’।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, বিজিবি দিনরাত ২৪ ঘন্টা মহাসড়কে যাত্রী ও পন্যবাহী পরিবহনকে সার্বক্ষণিক স্কটের মাধ্যমে গন্তব্যস্থলে পৌছাতে সহায়তা প্রদান করছে। এছাড়াও ব্যাটালিয়নে ১ প্লাটুন বিজিবি জরুরী প্রয়োজনের জন্য সার্বক্ষণিক প্রস্তুত রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ