• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন |

এক মাসের জন্য মাঠের বাইরে নাসরি

image_114190_0.pngখেলাধুলা ডেস্ক: পায়ের গোড়ালির চোটের কারণে তিন সপ্তাহ থেকে এক মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন ম্যানচেস্টার সিটির ফরাসি তারকা সামির নাসরি। শুক্রবার সিটি কোচ ম্যানুয়েল পেলেগ্রিনি এই তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে ইনজুরির কারণে রোববার ইত্তিহাদ স্টেডিয়ামে আর্সেনালের বিপক্ষে খেলতে পারবেন না নাসরি। একই কারণে ৩১ জানুয়ারি স্ট্যামফোর্ড ব্রিজে আর্সেনালের বিপক্ষেও খেলতে পারবেন না এই ফরাসি মিডফিল্ডার

তবে সিটিজেনদের জন্য সুসংবাদ হলো দীর্ঘদিনের ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন সিটি দলনায়ক ভিনসেন্ট কোম্পানি। রোববার গানারদের বিপক্ষে খেলার জন্য তিনি ফিট রয়েছেন বলে জানিয়েছেন দলের কোচ। তবে এডেন জেকোর খেলা নিয়ে কিছুটা সংশয় রয়েছে বলেও জানান তিনি।
পেলেগ্রিনি বলেন, “‘এটা আমাদের জন্য বড় দুভাগ্য যে পায়ের গোড়ালির চোটের জন্য তিন সপ্তাহ থেকে এক মাসের জন্য নাসরিকে মাঠের বাইরে থাকতে হবে। তবে আমাদের জন্য সুসংবাদ হলো-  খেলার জন্য শতভাগ ফিট হয়ে উঠেছেন ভিনসেন্ট কোম্পানি।”
পেলেগ্রিনি আরো বলেন, “তবে রোববারের ম্যাচে এডেন জেকো খেলবেন কী-না সেটা এখনো নিশ্চিত নয়। রোববার খেলার দিনই তার ব্যাপারে আমরা সিদ্ধান্ত নেব।”   -গোল ডটকম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ