• রবিবার, ২২ মে ২০২২, ০২:৩৮ অপরাহ্ন |

নীলফামারীতে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন

Nilphamari  IT Fair Picসিসি নিউজ: সরকারের ডিজিটাল কার্যক্রম জনগণের সম্পৃক্ততা বাড়াতে ও তৃণমূল পর্যায়ে কম সময়ে সহজে পৌঁছে দিতে নীলফামারীতে তিন দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে।
শনিবার বেলা তিনটার দিকে শহরের উন্মুক্ত মঞ্চে সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিন দিন ব্যাপী ডিজিটাল মেলার উদ্বোধন করেন।
জেলা প্রশাসক মো. জাকীর হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএএম রফিকুন্নবী। এসময় বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদ প্রশাসক অ্যাডবোকেট মমতাজুল হক, পুলিশ সুপার (চলতি দায়িত্ব) জোবায়েদুর রহমান, নীলফামারী পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান বক্তব্য রাখেন।
জেলা প্রশাসক মো. জাকীর হোসেন জানান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীন এ্যাকসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রাম ও জেলা প্রশাসনের যৌথ আয়োজনে শুরু হওয়া এই তিনদিন ব্যাপী এই মেলা চলবে ১৯ জানুয়ারী  বিকাল চারটা পর্যন্ত। ওই দিনই সন্ধ্যায় পুরস্কার বিতরণের মধ্যদিয়ে সমাপনী অনুষ্ঠিত হবে।
তিনদিন ব্যাপী এই মেলায় ডিজিটাল কনটেন্ট ও ই-সেবা বিষয়ক মোট ৩২টি স্টল স্থান পেয়েছে। এছাড়াও মেলা চলাকালে ডিজিটাল বাংলাদেশ ও ই-সেবা বিষয়ক সঙ্গীতানুষ্ঠান, কুইজ, চিত্রাঙ্কন, রচনা ও বির্তক প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ