• রবিবার, ২২ মে ২০২২, ০৩:৪৯ পূর্বাহ্ন |

সৈয়দপুরের চিকিৎসক দিল আফরোজার দাফন

indexসিসি নিউজ: সৈয়দপুর রেলওয়ে হাসপাতালের ডিভিশনাল মেডিকেল অফিসার (ডিএমও) ডা. খায়রুল বাশারের পত্নী ডা. দিল আফরোজা বাশার(৫৫) শনিবার সকাল সাড়ে ১০টায় ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে….. রাজেউন)। তিনি দীর্ঘদিন ধরে ব্রেন টিউমারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি এক পুত্র, দুই মেয়ে ও স্বামীসহ অসংখ্যক গুণগ্রাহী রেখে গেছেন।

আজ রোববার সকাল ১০টায় সৈয়দপুর রেলওয়ে মাঠে জানাযা নামাজ শেষে হাতিখানা কবরস্থানে দাফন করা হয়েছে।

তার মৃত্যুতে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মৃতার রুহের মাগফিরাত কামনা করেছেন বিরোধীদলীয় হুইপ আলহাজ্ব শওকত চৌধুরী এমপি, বিএমএ সৈয়দপুর শাখার সভাপতি ডা. শেখ নজরুল ইসলাম, সম্পাদক ডা. মাহবুবুল হক দুলালসহ সকল সদস্য, সিসি নিউজ’র পরিবার, সৈয়দপুরের কর্মরত সকল সাংবাদিক, ওষুধ ব্যবসায়ী সমিতি, পুপুলার ল্যাব, সৈয়দপুর রেলওয়ে হাসপাতালের সকল কর্মকর্তা-কর্মচারী।

সৈয়দপুর পৌর মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার সিসি নিউজকে দেয়া এক শোক বার্তায়  বলেন, ডা. দিল আফরোজা বাশার ছিলেন একজন দায়িত্ববান ও সদালাপী চিকিৎসক। তার মৃত্যুতে চিকিৎসাক্ষেত্রে সৈয়দপুরের মানুষের অপূরণীয় ক্ষতির সম্মুখীণ হলো। তিনি মৃতার রুহের মাগফিরাত কামনা করেন এবং সেই সাথে শোকার্ত পরিবারের সদস্যদের শোক সহ্য করার ক্ষমতা ধারনের জন্য রাব্বুল আলামীনের কাছে প্রার্থণা করেন।

উল্লেখ্য যে, ডা. দিল আফরোজা বাশার  চট্টগ্রাম পাহাড়তলী রেলওয়ে হাসপাতালে ডিভিশনাল মেডিকেল অফিসার (ডিএমও) হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি একই পদে সৈয়দপুর রেলওয়ে হাসপাতালে দায়িত্ব পালন করছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ