• রবিবার, ২৯ মে ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন |

খালেদা জিয়ার সঙ্গে কোনো সংলাপ হবে না

gaibandha-01_65593গাইবান্ধা: স্বাধীনতা বিরোধী রাজাকার, আল-বদর, আল সামস দোসর খালেদা জিয়ার সঙ্গে কোনো সংলাপ হবে না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।
রোববার বিকেলে গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার এস এম পাইলট হাইস্কুল মাঠে ১৪ দলীয় জোটের উদ্যোগে নাশকতা ও সন্ত্রাসবিরোধী এক জনসভায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ২০১৯ সালের আগে এদেশে কোনো নির্বাচন হবে না। এ সরকারের অধীনেই চার বছর দেশ চলবে।
নাসিম বলেন, আমরা ২০১৪ সালে খালেদা জিয়াকে বলেছিলাম নির্বাচনে অংশগ্রহণ করেন। আপনি নির্বাচন করেন নাই। হরতাল করেছেন, মানুষকে পুড়িয়ে দিয়েছেন। তিনি এখন বলেন নির্বাচন চাই, সংলাপ চাই।
নাসিম আরও বলেন, এসিড মেরে, পেট্রোল বোমা মেরে পুলিশকে হত্যা করা হয়েছে। এর প্রতিবাদ জানানোর জন্য বাংলার জনগণ আজকে শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে মাঠে, রাস্তায়, জনপদে নেমেছে।
গাইবান্ধাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা ১৪ দলের ও আওয়ামী লীগের নেতৃত্বে পাড়া-মহল্লায় কমিটি গড়ে ওই খুনিদের বের করবেন।
সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন সরকারের সভাপতিত্ব করেন। এসময় আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, জন প্রশাসন মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এইচ এম আশিকুর রহমান এমপি, জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান এমপি, ডা. ইউনুস আলী সরকার এমপি, অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি, উম্মে কুলসুম স্মৃতি এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট. সৈয়দ শামস-উল আলম, জাতীয় পার্টির সাম্যবাদী দলের প্রেসিডিয়াম সদস্য এডবোকেট বিরেন সাহা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ