• রবিবার, ২২ মে ২০২২, ০৯:৪৯ পূর্বাহ্ন |

নীলফামারীতে বরযাত্রী বাস উল্টে নিহত এক, আহত ১২

Accidentসিসি নিউজ: নীলফামারীর ডোমারে বরযাত্রীর বাস খাদে উল্টে পরে জেসমিন আক্তার নামের এক গৃহবধু নিহত হয়েছে। এসময় ওই বাসের অপর ১২জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে  ডোমার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে এলাকাবাসী। রোববার বিকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলার গোমনাতী ইউনিয়নের মাঝাপাড়া নামক স্থানে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষর্দশীদের বরাত দিয়ে গোমনাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুস আলী জানান, রোববার সন্ধ্যায় মাঝাপাড়া গ্রামের সাহেব আলীল মেয়ের সাথে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার মালকাডাঙ্গা গ্রামের আজমল হোসেনের ছেলের বিয়ে হওয়ার কথা। এরই প্রেক্ষিতে বিকাল সাড়ে পাঁচটার দিকে দেবীগঞ্জ থেকে  একটি মাইক্রোবাস ও  একটি মিনিবাস যোগে বরযাত্রীরা কনের বাড়িতে আসছিল।  বরযাত্রীর গাড়িবহর কনের বাড়ির কাছাকাছি আসার সময় বরযাত্রী বোঝাই মিনিবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা খাদে উল্টে পড়ে। এতে জেসমিন আক্তার (২০) নামের এক বরযাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এছাড়াও ওই বাসের অপর ১২জন বরযাত্রী আহত হন। এলাকাবাসী আহতদের  উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এবং বাসটি খাদ থেকে উঠানোর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ