• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:৪০ পূর্বাহ্ন |

‘১৯ সালের বিশ্বকাপে গোল দেবেন শেখ হাসিনা’

Nasimরংপুর : ‘দেশে ২০১৯ সালে বিশ্বকাপ খেলা হবে। ওই খেলায় বিএনপি-আওয়ামী লীগ অংশ নেবে। তাতে আওয়ামী লীগ জিতবে। শেখ হাসিনা গোল দেবেন। পরপর ৩ বার প্রধানমন্ত্রী হয়ে হ্যাটট্রিক করবেন।’ এসব কথা বলেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।
শনিবার বিকেলে রংপুরের মিঠাপুকুরে ১৪ দলের গণসমাবেশে এসব কথা বলেন তিনি।
এসময় খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনি ভুল করেছেন, শান্ত হন। শান্ত হয়ে অবরোধ তুলে নেন। আলোচনার কথা বলেছেন, আলোচনা হবে, মাথা ঠাণ্ডা করুন, তবে ১৯ সালের আগে কোন আলোচনা হবে না, নির্বাচন হবে না।
নাসিম বলেন, তত্ত্বাবধায়ক সরকার চেয়ে আর লাভ নেই। দেশের সংবিধানে তত্ত্বাবধায়ক নেই। সুতরাং তত্ত্বাবধায়ক অর হবে না।
গণসমাবেশে উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, শেখ হাসিনা ৬ বছর ক্ষমতায় থেকে দেশে জঙ্গিবাদ দমন করেছেন। তিনি ক্ষমতায় না থাকলে দেশ পাকিস্তান হয়ে যেত। স্কুলে আপনার সন্তান হয়তো মারা যেত। শেখ হাসিনার কারণেই স্কুলে হামলা হচ্ছে না, আপনাদের সন্তানের উপর পাকিস্তানের মত হামলা হচ্ছে না। দেশে যে মানুষ মারা যাচ্ছে, শ্রমিক মারা যাচ্ছে এর জন্য খালেদা জিয়াই দায়ী।
তিনি বলেন, দুনিয়ার সব জায়গায় ৫ বছর পর নির্বাচন হয়। কিন্তু বাংলাদেশে আগে হবে কেন? এখানেও ৫ বছর পর নির্বাচন হবে। খালেদা জিয়া নিজেই অবরুদ্ধ হয়ে হুমকি ধামকি দিচ্ছেন। জনগণকে হত্যা করছেন। এজন্য তার বিচার হবে বলেও মন্তব্য করেন তিনি।
মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক মন্টির সভাপতিত্বে সভায় স্থানীয় এমপি ও আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান, রংপুর জেলা আওয়ামী লীগের ভারাপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, জাসদ নেতা সাখাওয়াত রাঙ্গা, ওয়ার্কার্স পার্টির নজরুল ইসলাম হক্কানীসহ ১৪ দলের স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ