• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

খালেদা জিয়ার কার্যালয়ের সামনের পুলিশ প্রত্যাহার

BNPঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের কার্যালয়ের সামনে থেকে পুলিশের ভ্যান ও জলকামান সরিয়ে নেয়া হয়েছে। রোববার মধ্যরাতে প্রায় আড়াইটার দিকে একই সঙ্গে সেখান থেকে অতিরিক্ত পুলিশও প্রত্যাহার করে নেয়া হয়।
কর্মকর্তারা জানিয়েছেন এরপর রাতেই কার্যালয়ের সামনের ৮৬ নম্বর সড়কটি যান চলাচল ও সাধারণ মানুষের যাতায়াতের জন্য উন্মুক্ত করে দেয়া হয়। তবে খালেদা জিয়া এখনো ওই কার্যালয়েই রয়েছেন।
গত ৩ জানুয়ারি থেকে খালেদা জিয়া গুলশান কার্যালয়ে অবস্থান করছেন। এর মধ্যে ৫ জানুয়ারি তিনি সেখান থেকে বেরিয়ে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে যেতে চাইলেও তা পারেননি। পরে সেখান থেকেই অবরোধ কর্মসূচি ঘোষণা করেন।
কার্যালয়ের সামনের সড়কে জলকামান ও পুলিশের ভ্যান ছাড়াও রাখা হয়েছিল ইট ও বালুর ট্রাক। এক পর্যায়ে পুলিশ কার্যালয়ের মূল ফটকও আটকে দিলে ভেতরে একদল নেতাকর্মীসহ অবস্থান নেন খালেদা জিয়া। এরপর কিছু পুলিশ, ইট-বালুর ট্রাক সরিয়ে নিলেও জলকামান ও ভ্যান সহ অতিরিক্ত পুলিশ প্রহরা বিদ্যমান ছিল। সবশেষে গত মধ্যরাতে অতিরিক্ত পুলিশ প্রহরা প্রত্যাহারের পর বিএনপি চেয়ারপারসনের নিজস্ব নিরাপত্তা কর্মীরা নিয়োজিত রয়েছেন বলে ওই কার্যালয়ের কর্মকর্তারা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ