• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৪০ অপরাহ্ন |

খালেদা জিয়ার কার্যালয়ের সামনের পুলিশ প্রত্যাহার

BNPঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের কার্যালয়ের সামনে থেকে পুলিশের ভ্যান ও জলকামান সরিয়ে নেয়া হয়েছে। রোববার মধ্যরাতে প্রায় আড়াইটার দিকে একই সঙ্গে সেখান থেকে অতিরিক্ত পুলিশও প্রত্যাহার করে নেয়া হয়।
কর্মকর্তারা জানিয়েছেন এরপর রাতেই কার্যালয়ের সামনের ৮৬ নম্বর সড়কটি যান চলাচল ও সাধারণ মানুষের যাতায়াতের জন্য উন্মুক্ত করে দেয়া হয়। তবে খালেদা জিয়া এখনো ওই কার্যালয়েই রয়েছেন।
গত ৩ জানুয়ারি থেকে খালেদা জিয়া গুলশান কার্যালয়ে অবস্থান করছেন। এর মধ্যে ৫ জানুয়ারি তিনি সেখান থেকে বেরিয়ে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে যেতে চাইলেও তা পারেননি। পরে সেখান থেকেই অবরোধ কর্মসূচি ঘোষণা করেন।
কার্যালয়ের সামনের সড়কে জলকামান ও পুলিশের ভ্যান ছাড়াও রাখা হয়েছিল ইট ও বালুর ট্রাক। এক পর্যায়ে পুলিশ কার্যালয়ের মূল ফটকও আটকে দিলে ভেতরে একদল নেতাকর্মীসহ অবস্থান নেন খালেদা জিয়া। এরপর কিছু পুলিশ, ইট-বালুর ট্রাক সরিয়ে নিলেও জলকামান ও ভ্যান সহ অতিরিক্ত পুলিশ প্রহরা বিদ্যমান ছিল। সবশেষে গত মধ্যরাতে অতিরিক্ত পুলিশ প্রহরা প্রত্যাহারের পর বিএনপি চেয়ারপারসনের নিজস্ব নিরাপত্তা কর্মীরা নিয়োজিত রয়েছেন বলে ওই কার্যালয়ের কর্মকর্তারা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ