• শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:১২ অপরাহ্ন |

ডোমারে জমি নিয়ে সংঘর্ষে দুই ভাই নিহত, আটক ১

Nilphamari Murder Picসিসি নিউজ: নীলফামারীর ডোমারের জমিজমা নিয়ে বিরোধের জেরে সৃষ্ট সংর্ঘষে জাহেদুল ইসলাম (৫৫) ও জাহাঙ্গীর আলম (৩৫) নামের দুই ভাই নিহত হয়েছেন। সোমবার বেলা ১০টার দিকে উপজেলার
দক্ষিণ চিকনমাটি কামাতপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এসময় আব্দুস সালাম নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
প্রতক্ষদর্শীরা জানান, স্থানীয়রা জানায় দক্ষিন চিকনমাটি কামাতপাড়া গ্রামের মৃত জামিলার রহমানের প্রথম স্ত্রীর ছেলে জাহেদুল ইসলাম ও জাহাঙ্গীর আলমরা পাঁচ ভাই এবং ছোট স্ত্রীর ছেলে আনোয়ারুলরা দুই ভাই।
আনোয়ারুলের সাড়ে ১৬ শতাংশ জমি তার বিমাতা ভাই জাহাঙ্গীর প্রায় চার বছর পূর্বে ৬০ হাজার টাকায় বন্ধক নেন ।
সোমবার বেলা ১০টার দিকে বিরোধপূর্ণ সারে ১৬ শতাংশ জমিতে জাহাঙ্গীর ইসলাম বোরো ধানের চারা লাগাতে গেলে, তার বিমাতা ভাই অবসরপ্রাপ্ত সেনা সদস্য আনোয়ারুল ইসালাম ও তার লোকজন বাঁধা দেয়। এ নিয়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে  জড়ায়। প্রায় এক ঘণ্টা ব্যাপি চলা রক্তক্ষয়ী সংঘর্ষে আনোয়ারুলের বিমাতা ভাই জাহেদুল ইসলাম ও জাহাঙ্গীর আলম ঘটনাস্থলে নিহত হন। আহত হন উভয় পক্ষের  প্রায় ১০জন। এসময় আনোয়ারুলের ভাগ্নে আব্দুস সালামকে আটক করে পুলিশ।
আহতদের  ডোমার বোড়াগাড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। এসময় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে আনোয়ারুল ও তার লোকজন পালিয়ে যায়।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আইয়ুব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংর্ঘষে নিহত দুই ভাই জাহেদুল ও জাহাঙ্গীরের  লাশ উদ্ধার করা হয়েছে, এবং আনোয়ারুলের ভাগ্নে আব্দুস সালামকে আটক করা হয়েছে। এঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।
জমি নিয়ে সংঘর্ষে  দুই ভাই নিহত, আটক এক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ