• রবিবার, ২২ মে ২০২২, ১২:৫১ অপরাহ্ন |

পার্বতীপুর সহকারী উপজেলা শিক্ষা অফিসার জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ

Shera Education Officer Mostafizur Rahmanদিনাজপুর প্রতিনিধি :  দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. মোস্তাফিজুর রহমান জাতীয় পর্যায়ে ২০১৪ সালের শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি পরপর কয়েকবার উপজেলা, জেলা ও বিভাগ পর্যায়ে সহকারী শিক্ষা অফিসার নির্বাচিত হন।
মো. মোস্তাফিজুর রহমান ১৯৯৬ সালে সহকারী শিক্ষা অফিসার হিসেবে চাকুরীতে যোগদান করেন। তিনি ২০০৬, ২০১০, ২০১১, ২০১২, ২০১৩ ও ২০১৪ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষা অফিসার নির্বাচিত হন। এছাড়া তিনি ২০০৬, ২০১০ ও ২০১৪ সালে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষা অফিসার, ২০১০ ও ২০১৪ সালে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষা অফিসার এবং ২০১৪ সালে জাতীয় পর্যায়ে তিনি শ্রেষ্ঠ সহকারী শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন। গত ১৪ জানুয়ারী ঢাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিার নিকট থেকে তিনি সনদসহ পদক গ্রহন করেছেন।
২০১৪ সালের ২৩ জুলাই তিনি নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলা হতে দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলায় সহকারী শিক্ষা অফিসার হিসেবে বদলী হয়ে আসেন।
মোস্তাফিজুর রহমান দিনাজপুর শহরের ঐতিহাসিক পর্যটন এলাকা রাজবাড়ীর বাসিন্দা এবং ওই এলাকাতেই জন্মগ্রহন করেন। সদা হাস্যোজ্জল ও সদালপী মোস্তাফিজুর রহমান সাহিত্য পিপাষু ও সাহিত্য চর্চা করেন। তিনি তার পেশার পাশাপাশি শিক্ষামূলক প্রবন্ধ, গল্প, কবিতা ও রম্য রচনা লিখেন। ইতোমধ্যে তার লিখিত কয়েকটি উন্যাস, গল্পগ্রন্থ ও শিশুতোষ গ্রন্থ ‘ভেলু’ প্রকাশিত হয়েছে। তিনি জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষা অফিসার নির্বাচিত হওয়ায় গর্বিত ও দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ