• শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:২৬ অপরাহ্ন |

প্রজন্মকে দক্ষ করে গড়ে তুলতে শিক্ষার বিকল্প নেই- জেলা প্রশাসক

Mela Pic-01দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর জেলা প্রশাসক আহমদ শামিম আল রাজী বলেছেন, আমাদের ভবিষ্যত প্রজন্মকে দক্ষ ও যোগ্য করে গড়ে তুলতে শিক্ষার কোন বিকল্প নেই। এ কারণে আমাদের এই প্রজন্ম ও বর্তমান জন সংখ্যাকে দক্ষ করে গড়ে তুলতে হবে। প্রাথমিক শিক্ষা আগের চেয়ে অনেক দক্ষতা অর্জন করেছে। এই মেলার মাধ্যমে যেন আমাদের প্রাপ্তির খাতায় কিছু যোগ হয় সেদিকে সবাইকে খেলায় রাখতে হবে। তবেই এই মেলা স্বার্থক হবে।
জেলা প্রশাসক সোমবার সকালে উপশহর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৫ উপলক্ষে জেলা প্রাথমিক শিক্ষা বিভাগ আয়োজিত দু’দিনব্যাপাী শিক্ষা মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. একরামুল হক’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. তৌফিক ইমাম। স্বাগত বক্তব্য রাখেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সমেশ চন্দ্র মজুমদার। অনুষ্ঠানে পার্বতীপুর উপজেলা শিক্ষা অফিসার মো. মকবুল হোসেন, সদর উপজেলার ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মো. আশরাফুল করিম, বিভিন্ন উপজেলা শিক্ষা অফিসার, সহকারী শিক্ষা অফিসার, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও বালুবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেতারা পারভীনসহ ১৩ উপজেলা হতে আগত বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন।
এ আগে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক আহমদ শামিম আল রাজী অন্যান্য অতিথিদের নিয়ে ফিতা কেটে দু’দিনব্যাপী শিক্ষা মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। মঙ্গলবার বিকেল ৩টায় শিক্ষা মেলার সমাপনী অনুষ্ঠান সম্পন্ন হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ