• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

লালমনিরহাটে এসএ টিভির ২য় বর্ষপূর্তির অনুষ্ঠানে মানুষের মিলন মেলা

Lalmonirhat-Satv-Birthday-Pictureহাসান মাহমুদ, লালমনিরহাট : লালমনিরহাটে এসএ টিভির ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ২য় বর্ষপূতি উদযাপন করা হয়েছে।
এ উপলক্ষে সোমবার সকাল ১০টায় লালমনিরহাট প্রেস ক্লাব চত্তরে এসএ টিভির প্রতিনিধি আশিকুর রহমান ডিফেন্সের সঞ্চালনায় জেলা পুলিশ সুপার টিএম মোজাহেদুল ইসলাম কেক কেটে শুরু করেন এসএটিভির শুভ জন্মদিনের আনন্দ আড্ডার।
এসময় শুভেচ্ছা জানিয়ে  এসএ টিভির অগ্রযাত্রা ও সফলতা কামনা করে বক্তব্য রাখেন  জেলার শীর্ষস্থানীয় ব্যাক্তিবর্গ ও কর্মকর্তারা।
২ বছরে এসএ টিভির নানান দিক তুলে ধরে শুভেচ্ছা জানান, লালমনিরহাট বার্তা পত্রিকার সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম কানু, প্রবীন সাংবাদিক ও বেতার প্রতিনিধি গোকুল রায়, জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক এসকে খাজা মঈনুদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার আসলাম খান, সাবেক বানিজ্যমন্ত্রী ও জাপা প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের এর একান্ত সচিব আবু তৈয়ব, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুকুল আহমেদ, ডেইলী স্টার প্রতিনিধি এস, দিলীপ রায়, দ্য রির্পোট এর জেলা প্রতিনিধি হাসান মাহমুদ, আজকালের খবরের হাতীবান্ধা প্রতিনিধি রবিউল ইসলাম রবি, উত্তর বাংলা ডটকম এর জেলা প্রতিনিধি নিয়াজ আহম্মেদ সিপনসহ অন্যান্য অতিথিরা।
কেক কাটার পর প্রেসক্লাব থেকে বাদ্য বাজনার তালে একটি বর্নার্ঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিন করে পুনুরায় প্রেসক্লাবে এসে শেষ হয়।
এরপর চলে আপ্যায়ন ও দুপুর অবধি আনন্দ আড্ডা। গোটা প্রেসক্লাব অঙ্গনে পুলিশ, প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিক, ব্যবসায়ী, শিক্ষার্থীসহ সব পেশার মানুষের পদচারনায় যেন বসেছিল এক মিলন মেলা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ