• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন |

বিদেশি পিস্তলসহ ২ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

888_65752কুমিল্লা : কুমিল্লা সিটি করপোরেশনস্থ কুচাইতলী এলাকার হাউজিং স্টেটের ৫/১ ব্লক-জি, সেকশন–২ এলাকা থেকে বিপুল পরিমান দেশি বিদেশি অস্ত্রসহ পরাগ ও  জহির হোসেন নামের দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)।
সোমবার রাত সাড়ে ৮টার দিকে তাদেরকে গ্রেফতার করা হয়। তারা অস্ত্র, ইয়াবা ও ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের সাথে জড়িত বলে জানা গেছে।
বিভিন্ন সময়ে ঐ এলাকায় র‌্যাবের অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালিত হলেও কৌশলে তারা ধরাছোয়ার বাইরে থেকে যায়। র‌্যাব-১১, সিপিসি-২, শাকতলা, কুমিল্লা এর একটি অপারেশন দল মেজর এ জেড এম, সাকিব সিদ্দিকী সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ কুমিল্লা জেলার কোতোয়ালী থানাধীন কুমিল্লা সিটি করপোরেশনস্থ কুচাইতলী এলাকার হাউজিং স্টেটের ৫/১ ব্লক-জি, সেকশন-২ এর নীচতলার সংস্কারস্থ একটি কক্ষ হতে মৃত. আশরাফুল হকের ছেলে, মো: এনামুল হক পরাগ(৩২), আবু তাহেরের ছেলে, মো: জহির হোসেন(২৫)কে গ্রেফতার করা হয়।
এসময় তাদের কাছে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটারগান, ২টি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি, ২৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ