• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:১০ পূর্বাহ্ন |

বগুড়ায় ট্রাকে আগুন, পুলিশের সাঁজোয়া যানের চাকা ফুটো!

bagura_66013বগুড়া : বগুড়ায় ২টি ট্রাকে অগ্নিসংযোগ ও শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় দফায় দফায় ককটেলের বিস্ফোরণ ঘটেছে। এছাড়া মহাসড়কে অবরোধকারীদের বিছানো কাঁটা’য় পুলিশের এপিসি’র চাকা ফুটো হয়েছে।
বুধবার রাত সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে শহরের স্টেশন রোডে হকার্স মার্কেটের সামনে একদল দুবর্ৃৃত্ত ১০-১২টি ককটেল বিস্ফোরণ করে আতঙ্ক সৃষ্টি করে। আতঙ্কে লোকজন পালিয়ে গেলে তারা সেখানে দাঁড়িয়ে থাকা একটি ফল বোঝাই ট্রাকে আগুন ধরিয়ে দেয়। ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
ট্রাকটির চালক আব্দুল মজিদ জানায়, ট্রাকে কমলা বোঝাই করে চট্টগ্রাম যাওয়ার প্রস্তুতি চলছিল। ট্রাক রওনা হওয়ার আগে চালক ফলের চালান নেয়ার জন্য আড়তে গেলে ট্রাকটিতে আগুন দেয়া হয়।
এরআগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কে মহাস্থান এলাকায় একটি আলু বোঝাই ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।
এ ছাড়াও সন্ধ্যার পর থেকে শহরের জিরোপয়েন্ট সাতমাথা, বড়গোলা, দত্তবাড়ি, থানার মোড়, কলোনি, সাবগ্রাম, স্টেশনরোড ছাড়াও বিভিন্ন এলাকায় থেমে থেমে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।
বগুড়া থানার ওসি আবুল বাসার স্টেশন রোডে ট্রাকে অগ্নিসংযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে রাত সাড়ে ৯টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের ঝোপগাড়ি এলাকায় অবরোধকারীদের বিছানো তিনকোণা বিশেষ কাঁটায় চাকা ফুটো হয়ে পুলিশের সাঁজোয়া যান এপিসি বিকল হয়ে পড়ে।
জেলা মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার গাজিউর রহমান জানান, এধরনের কোনো তথ্য তার জানা নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ