• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

বিএনপিকে ‘নিঃশেষ’ করতে নির্দেশ চান শামীম ওসমান

Samimঢাকা: বিএনপিকে নিঃশেষ করতে আওয়ামী লীগের কর্মীরা যথেষ্ট বলে মন্তব্য করেছেন সাংসদ শামীম ওসমান। এ জন্য তিনি দলের নেতাদের কাছে নির্দেশ চেয়েছেন।
বুধবার জাতীয় সংসদে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে অনির্ধারিত আলোচনায় শামীম ওসমান এ নির্দেশ দাবি করেন। তিনি আওয়ামী লীগের নেতাদের উদ্দেশে বলেন, “নেতাদের বলব, নির্দেশ দেন। পুলিশ-বিডিআর-সেনাবাহিনীর দরকার নেই। খালেদা জিয়া, তার দল, আর তার পরাজিত শক্তিকে নিঃশেষ করতে আওয়ামী লীগের লাখ লাখ কর্মী রাজপথে থাকবে। স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীকে বলছি ব্যবস্থা নিন। ”
শামীম ওসমান বলেন, “খালেদা জিয়ার উচিত পদত্যাগ করে নির্বাসনে চলে যাওয়া। নিজেকে অবরুদ্ধ দাবি করে তিনি ’৭১-এ মায়েদের অপমান করা রাজাকারদের বাঁচাতে চান। ”

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বক্তব্যের সমালোচনা করে শামীম ওসমান বলেন, “এই ছেলে এরশাদ সাহেবকে বাবার খুনি বলে। অথচ ২০০৮-এর নির্বাচনের আগে এরশাদের সঙ্গে জোট করতে গিয়েছিল। যে বাবার হত্যাকারীর সঙ্গে আপস করতে পারে, এমন ছেলে যেন কোনো বাবা-মায়ের ঘরে না আসে। ”
আরেক সাংসদ বিএনএফের আবুল কালাম আজাদ গুলশানে খালেদা জিয়ার কার্যালয়ে কম্বিং অপারেশনের দাবি করেন।
স্বতন্ত্র সাংসদ তাহজীব আলম সিদ্দিকী সরকারের উদ্দেশে বলেন, “বক্তৃতা-বিবৃতি চাই না। সংকটের আশু সমাধান চাই।”’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ