• রবিবার, ২২ মে ২০২২, ০৪:২৮ পূর্বাহ্ন |

রোমারিওর ফাঁদে আমেরিকান তরুণী!

Romario-1421815068খেলাধুলা ডেস্ক : স্ট্রাইকার হিসেবে ছয় গজের গোলপোস্টে বল নিয়ে প্রবেশ করেছেন অনেকবার। প্রতিপক্ষের গোলরক্ষককে হয় বোকা বানিয়েছেন, না হয় পরাস্ত করেছেন। তিনি ব্রাজিলিয়ান ফুটবলার রোমারিও। দলকে জিতিয়েছেন বিশ্বকাপও। এর সবকিছুই এখন অতীত। বয়সটাও ভারী হওয়ার পথে। কিন্তু জীবনের মাঠে খেলে যাচ্ছেন স্বমহিমায়। ফাঁদে ফেলেছেন ৩০ বছরেরও কম বয়সি তরুণীকে।
রোমারিওর বয়সটা এখন ৪৮-এর কোঠায়। তাতে কি! মন দেওয়া-নেওয়া করছেন আমেরিকান গায়িকা ডিক্সি প্র্যাটের সঙ্গে। ব্রাজিলিয়ান সাবেক ফুটবল তারকা যখন বিশ্বকাপ জেতেন তখন পৃথিবীতেই আগমন ঘটেনি ১৯ বছর বয়সি তরুণীর। অথচ বয়সি একজন পুরুষকেই কিনা বয়ফ্রেন্ড বানালেন প্র্যাট। শুধু তাই নয়, দুজন অন্তরঙ্গ সময়ও কাটাচ্ছেন।
আসলে ভালোবাসাকে বয়সের গণ্ডিতে বাধা যায় না। মনের সঙ্গে মনের মিলন হলে অন্য সব হিসাবই হয়ে যায় গৌণ। সে কথাই যেন প্রমাণিত হলো রোমারিও-প্র্যাট জুটির ক্ষেত্রে। ক্যারিবিয়ান দ্বীপ অরুবায় অবকাশ যাপন করছেন এ দুজন। সেখান থেকেই কিছু ছবি প্রকাশ করেন সামাজিক যোগাযোগের মাধ্যমে।
স্ত্রী ইসাবেলা বিটেনকোর্টের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর গত বছর থেকে আমেরিকান তরুণীর প্রেমে মজেছেন রোমারিও। নিজের এই আনন্দঘন মুহূর্তকে ইনস্ট্রাগ্রামে ১৩ হাজার ভক্তের সঙ্গে ভাগাভাগি করে নিলেন তিনি।
উল্লেখ্য, ব্রাজিলের জার্সি গায়ে ৭০টি ম্যাচে অংশ নেন রোমারিও। যেখানে গোল করেন ৫৫টি। বর্তমানে তিনি ব্রাজিলিয়ান সোশালিস্ট পার্টির রাজনীতির সঙ্গে জড়িত। ক্লাব ক্যারিয়ারে বার্সেলোনায়ও দুই বছর খেলার অভিজ্ঞতা রয়েছে এই ব্রাজিলিয়ানের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ