• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন |

হরতালে রাজধানীতে যান চলাচল স্বাভাবিক

Bus-4-1421824573সিসি নিউজ: বিএনপির ডাকা দেশব্যাপী অনির্দিষ্টকালের অবরোধের মধ্যেই ঢাকা ও খুলনা বিভাগে ডাকা ৪৮ ঘণ্টার হরতালে রাজধানী ঢাকায় যান চলাচল স্বাভাবিক রয়েছে।

বুধবার সকাল থেকে এই হরতালের ডাক দেওয়া হয়। দিনের প্রথম দিকে যান চলাচল কম হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এর সংখ্যা বেড়ে যায়। রাজধানীর মিরপুর, ফার্মগেট, শাহবাগ, মগবাজার, মালিবাগ, রামপুরা, বনানী, মহাখালীসহ বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, প্রতিদিনের মতোই স্বাভাবিকভাবে যান চলাচল করছে।

হরতালে নগরবাসীদের সে রকম ভোগান্তিতে পড়তে দেখা যায়নি। রাজধানীর বিভিন্ন রুটে পর্যাপ্ত গাড়ি রয়েছে বলে সংশ্লিষ্টদের কাছ থেকে জানা গেছে। নগরীতে প্রতিদিনের মতো যানজটের চিত্র দেখা গেছে। মিরপুর ১০ নম্বর, বনানী, মহাখালী, বিজয় সরণি, কারওয়ান বাজার, শাহবাগসহ বেশ কিছু এলাকায় যানজটের খবর সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। তবে এই যানজট প্রতিদিনের মতো দীর্ঘস্থায়ী হচ্ছে না।

প্রসঙ্গত, নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের, গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে এবং তাদের নিঃশর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে বুধবার ভোর ৬টা থেকে লাগাতার এ হরতালের ডাক দেয় বিএনপি।

বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা দেশব্যাপী অনির্দিষ্টকালের অবরোধের মধ্যেই ঢাকা বিভাগের ১৭টি এবং খুলনা বিভাগের ১০ জেলায় এ হরতাল কর্মসূচি পালনে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ