• সোমবার, ২৩ মে ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন |

খালেদা জিয়া ক্রিমিনালদের নেত্রী: মতিয়া

matiaসিসি নিউজ: কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, পয়সা দিয়ে ভাড়া করা লোক এনে যিনি বাসে পেট্রোল বোমা মেরে শিশু হত্যা করান, মানুষকে দগ্ধ করে যিনি আনন্দ পান, তিনি কিসের দেশনেত্রী? বেগম জিয়া ক্রিমিনাল ও বোমাবাজদের নেত্রী। তিনি বলেন, ১৯ জানুয়ারী বেগম খালেদা জিয়া প্রেস কনফারেন্স করে আগুন লাগানো ও বোমাবাজির দায় আওয়ামী লীগের ওপর চাপালেন। অথচ আল্লার কি বিচার, পরদিন তার ছাত্রদলের সোনার ছেলে বোমা বানাতে গিয়ে বোমা বিস্ফোরনে মারা গেলেন।

আজ শুক্রবার শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোনা রাজলক্ষী উচ্চ বিদ্যালয় মাঠে সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ইবতেদায়ী মাদ্রাসার ৫ম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণকালে এক সমাবেশে তিনি এসব কথা বলেন। এদিন মন্ত্রী উপজেলার ১২০টি প্রাথমিক বিদ্যালয়ের ১ হাজার ২শ মেধাবী শিক্ষার্থী ও ২০টি ইবতেদায়ী মাদ্রাসার ২শ শিক্ষার্থীকে কম্বল প্রদান করেন।

এসময় তার সাথে জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন, পুলিশ সুপার মো. মেহেদুল করিম, খামারবাড়ীর উপপরিচালক ড.আব্দুস সালাম, কেন্দ্রিয় আওয়ামী লীগ নেতা আল ফারুক ডিউন, উপজেলা আওয়ামী লীগ নেতা অধ্যাপক মোস্তাফিজুর রহমান, শফিকুল ইসলাম জিন্নাহ, ফেরদৌস রহমান জুয়েল প্রমূখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ