• শুক্রবার, ২০ মে ২০২২, ১০:৪২ অপরাহ্ন |

চুয়াডাঙ্গায় অত্যাধুনিক ২১টি এয়ার রাইফেল উদ্ধার

Chuadanga-চুয়াডাঙ্গা: দামুড়হুদা উপজেলার জয়রামপুর এলাকা থেকে লেন্সযুক্ত অত্যাধুনিক ২১টি এয়ার রাইফেল উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ২টার দিকে জয়রামপুর কুঠিপাড়া মাঠে একটি মিনি কাভার্ডভ্যান থেকে অস্ত্রের এ চালান আটক করা হয়। তবে এর সঙ্গে জড়িত সবাই পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ওসি কামরুজ্জামান জানান, ঢাকা থেকে ফিরে আসা নৈশকোচের নিরাপত্তা দেয়ার জন্য পুলিশের একটি পিকআপ দর্শনা-চুয়াডাঙ্গা সড়কে টহলে ছিল। রাত দেড়টার দিকে (ঢাকা মেট্রো-শ ১১-০৩৭২) নম্বরের একটি সাদা রংয়ের কাভার্ডভ্যান ওই এলাকা অতিক্রম করার সময় পুলিশ সেটিকে থামার নির্দেশ দেয়। নির্দেশ অমান্য করে দ্রুত গাড়িটি চুয়াডাঙ্গার দিকে পালানোর সময় পুলিশভ্যানকে ধাক্কা দিয়ে পালানোর চেষ্টা করে। এক পর্যায়ে অস্ত্রবাহী গাড়িটি অদৃশ্য হয়ে যায়।

পরে প্রায় ২ কিলোমিটার দূরে রাস্তার পাশে কুঠিপাড়া মাঠের মধ্য থেকে পরিত্যক্ত অবস্থায় দেখা মেলে ওই কাভার্ড ভ্যানটির। সেটিতে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় লেন্সযুক্ত অত্যাধুনিক ২১টি এয়ার রাইফেল।

রাতেই চুয়াডাঙ্গা পুলিশ সুপার রশীদুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করে জানান, এয়ার রাইফেলের চালানটি সম্ভবত ভারত থেকে সীমান্তরক্ষীদের চোখ ফাঁকি দিয়ে চুয়াডাঙ্গায় ঢুকেছে। জব্দকৃত গাড়িতে বেশ কিছু কাগজপত্র পাওয়া গেছে। শুক্রবার এ ব্যাপারে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ