• শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:৩৯ অপরাহ্ন |

পার্বতীপুরে আদিবাসিদের হামলায় ছেলে নিহত ॥ পিতা আহত

Death bodyদিনাজপুর প্রতিনিধি : জেলার পার্বতীপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে আদিবাসিদের ছোড়া বিষাক্ত তীরে বিদ্ধ হয়ে সোহাগ (২৮) নামে এক যুবক নিহত ও তার পিতা আহত হয়েছেন। শনিবার সকালে পার্বতীপুর মোস্তফাপুর ইউনিয়নের হাবিবপুর (চিড়াকুঠা) গ্রামে এই ঘটনা ঘটে।
নিহত সোহাগের স্বজনরা জানায়, শনিবার সকাল অনুমান সাড়ে ৮ টায় উপজেলার হাবিবপুর (চিড়াকুঠা) গ্রামে মো. জহুরুল ছেলেসোহাগকে নিয়ে ইরি বোরো বীজতলায় শ্যালো মেশিন দিয়ে পানি দিতে যায়। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে পাশবর্তী আদিবাসী পাড়ার আদিবাসীরা তীর, ধনুক, বল্লম, শড়কী, লাঠি-সোঠা নিয়ে ঘটনাস্থলে এসে নিহত সোহাগকে লক্ষ্য করে বিষাক্ত তীর ছুড়লে তীরটি সোহাগের বুকের বিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপর একটি তীর সোহাগের পিতা জহুরুলের মাথায় লাগলে তিনি মাটিতে পড়েন। তারও আদিবাসীরা জহুরুলকে এলোপাতাড়ী মারপিট করে ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়।
ঘটনার পর নিহতের স্বজনরা কয়েক শ’ জনতায় দলবদ্ধ হয়ে আদিবাসী পাড়া আক্রমণ করে। খবর পেয়ে পুলিশের এএসপি (সদর সার্কেল) ও পার্বতীপুর থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক অতিরিক্ত ফোর্স নিয়ে ঘটনাস্থলে পরিস্থিতি নিয়স্ত্রণ আনে। নিহতের লাশের ময়না তদন্তের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ সময় ওই ঘটনার সাথে জড়িত সন্দেহে ১৯ জন গ্রেফতার করে।
শেষ খবর পাওয়া পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ