• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

বিরামপুরে তুলার গোডাউনে আগুন

Agunবিরামপুর প্রতিনিধি : বিরামপুরে একটি তুলার গোডাউনে আগুন লেগে অর্ধ কোটি টাকার তুলা ও অন্যান্য মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে মিলের মেকানিক  রেজাউল করিম (৩২) আহত হয়েছেন।

শনিবার দুপুরে বিরামপুর পৌর শহরের আ. আজিজ সরকারের তুলার গোডাউনে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট গিয়ে দীর্ঘ ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

গোডাউন মালিকের পুত্র বকুল সরকার জানান. গোডাউটির ভেতরে সুতার তৈরি কাপড়-চোপড়, চটের বস্তা, ধান, গরুর খামারের দুইটি গরু ও তুলা ছিল। গোডাউনের রক্ষিত সব পণ্য পুড়ে ছাই হয়েছে বলে তিনি দাবি করেন। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে তিনি প্রাথমিকভাবে ধারণা করছেন।

ফুলবাড়ী ফায়ার সার্ভিসের সিনিয়র ফায়ারম্যান হারাধন সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ