• শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:৪৬ অপরাহ্ন |

যশোরে যাত্রীবাহী বাসসহ ১২ ডাকাত আটক

Atokযশোর: আন্তঃজেলা ডাকাতদলের ১২ সদস্যকে বাসসহ আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা সাতটার দিকে যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল পশুহাট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- ফরহাদ হোসেন, রবিউল ইসলাম, মসুজন আলি, জসিম উদ্দিন, বিল্লাল হোসেন, মাসুদ রানা, আব্দুল জলিল, বশির আহমেদ, শামীম হোসেন, সুজন সরদার, রবিউল ইসলাম রবি ও আবুল কাশেম। তাদের বাড়ি যশোর, ঢাকা, ফরিদপুর, মাদারীপুর, কুষ্টিয়া, ঝিনাইদহ ও বরিশাল জেলার বিভিন্ন এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঢাকা মেট্রো ১৪-০৩৪০ নম্বরের একটি বাস নিয়ে বিকালের দিকে ডাকাতরা যশোরাঞ্চলের সবচে বড় পশুহাট বাগআঁচড়ার সাতমাইলে আসে।  কেনাকাটা করে বাড়ি ফেরা ব্যবসায়ীদের যাত্রী হিসেবে নিয়ে পথিমধ্যে ডাকাতি করাই ছিলো তাদের উদ্দেশ্য। কিন্তু পুলিশ খবর পেয়ে তাদের আটক করে।

শার্শার বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ বায়েজিদ বলেন, ‘চক্রটি বাস নিয়ে বিভিন্নস্থানে যাত্রী বহন করে ডাকাতি করে। এর আগে গত ১৩ জানুয়ারি তারা শার্শার সাতমাইল পশুহাটে আসে এবং যাত্রী নিয়ে ঝিনাইদহ সড়ক ধরে যাবার পথে কালীগঞ্জের বারোবাজার এলাকায় পৌঁছে তাদের হাতমুখ বেঁধে টাকা পয়সা কেড়ে নিয়ে ফাঁকা মাঠে নামিয়ে দেয়। সেই সূত্র ধরেই বাসটিসহ ওদেরকে আটক করা হয়েছে। ওই বাসের মধ্যে ১২টি লাঠি, চোখ ও হাত বাঁধার জন্য টুকরা কাপড় পাওয়া গেছে।’

বাসটি আটক করার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই চক্রের অস্ত্রধারী সদস্যরা মোটরসাইকেলে পালিয়ে যায় বলে পুলিশ জানিয়েছেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ