• রবিবার, ২৯ মে ২০২২, ০৭:৫২ পূর্বাহ্ন |

সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ ছাত্র নিহত

Accidentসিসি নিউজ: নীলফামারীর সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ ছাত্র নিহত হয়েছে। রোববার রাত সোয়া ৯টার দিকে সৈয়দপুর-রংপুর মহাসড়কের কামারপুকুর ইউনিয়নের হাজীর বটতলা নামক স্থানে ওই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র মতে, উপজেলার খাতামধুপুর ইউনিয়নের হাজারীহাট স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী তুহিন ইসলাম জুয়েল (১৭), ধ্রুব রায় (১৭) ও দুলু মিয়া (১৬) মটরসাইকেল যোগে সৈয়দপুর শহরে আসছিল। রাত আনুমানিক সোয়া ৯টার দিকে সৈয়দপুর-রংপুর মহাসড়কের কামারপুকুর ইউনিয়নের হাজীর বটতলা নামক স্থানে বাতি বিহীন একটি ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে জুয়েল ও ধ্রুব মারা যায়। পথচারীরা গুরুতর আহত অপর শিক্ষার্থী দুলুকে দ্রুত সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করায়। নিহত জুয়েল উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের তিনপাই ডাঙ্গাপাড়ার ফরতাজ আলী কালা এবং ধ্রুব একই উপজেলার খাতা মধুপুর ইউনিয়নের হামুর হাট এলাকার বালাপাড়ার রমেশ চন্দ্র সাধুর পুত্র। এরা তিন বন্ধুই এবারের এইচএসসি পরীক্ষার্থী।
খাতা মধুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুয়েল আহমেদ ও সৈয়দপুর থানার এএসআই আসাদুজ্জামান আসাদ সিসি নিউজকে মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ