• রবিবার, ২২ মে ২০২২, ০২:২৩ অপরাহ্ন |

র‌্যাবের গাড়ি থেকে পালাতে গিয়ে শিবির নেতার মৃত্যু

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কমান্ডার মেজর কামরুজ্জামান বলেন, মঙ্গলবার রাত ৩টার দিকে লালাপাড়া এলাকায় দুর্ঘটনায় আহত হন চাঁপাইনবাবগঞ্জ সিটি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র এবং কলেজ শাখা শিবিরের সভাপতি আসাদুল্লাহ তুহিন (২০)। চিকিৎসাধীন অবস্থায় চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভোর ৪টা ২০ মিনিটে তার মৃত্যু হয়।

নিহত তুহিন পৌর এলাকার চরমোহনপুর গ্রামের ইমাদুল হকের ছেলে।

মেজর কামরুজ্জামান জানান, সোমবার বিকালে শিবিরের কয়েকজন কর্মীসহ তুহিনকে ফুলকুঁড়ি স্কুলের পাশ থেকে আটক করা হয়েছিল। তাদের কাছ থেকে ২৩টি উস্কানিমূলক বইও পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তুহিন সদর উপজেলার রামচন্দ্রপুরহাট থেকে হাতবোমা এনে শহরে নাশকতা চালানোর কথা স্বীকার করেছিল। তুহিনের স্বীকারোক্তি অনুযায়ী তাকে নিয়ে রাতে ককটেল উদ্ধারে রামচন্দ্রপুরহাট যাওয়ার সময় লালাপাড়া এলাকায় র‌্যাবের গাড়ি থেকে সে লাফিয়ে পালানোর চেষ্টা করে। এসময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের ধাক্কায় সে আহত হয়। হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

নিহত তুহিনের বাবা ইমদাদুল হক বলেছেন,  তুহিন তার ঘরে ঘুমিয়ে ছিল। র‌্যাব সদস্যরা বাড়িতে ঢুকে আমার ছেলেকে ঘুম থেকে তুলে নিয়ে যায়। আজ সকালে স্থানীয়দের কাছ থেকে জানতে পারি, তুহিন দুর্ঘটনায় মারা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ