• শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৪০ অপরাহ্ন |

সৈয়দপুরে মুক্তিযোদ্ধার বাড়ি ভাংচুর মামলার আসামী গ্রেপ্তার

Hand cupসিসি নিউজ: সৈয়দপুরে চাঁদা না পেয়ে এক মুক্তিযোদ্ধার বাড়ি ভাংচুর মামলার আরো এক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার সন্ধ্যায় শহরের টেকনিক্যাল কলেজপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মাজেদুল (২০) শহরের বাঙ্গালীপুর নিজপাড়া সবুজ সংঘ মাঠ সংলগ্ন এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা মরহুম মহরম আলীর বাড়ি ভাঙচুর মামলার এজাহারভূক্ত ৩ নম্বর আসামী। গ্রেপ্তারকৃত মাজেদুল শহরের বাঙ্গালীপুর নিজপাড়া এলাকার মৃত. দুলালের ছেলে। সোমবার গ্রেপ্তারকৃত আসামীকে আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, এলাকার একদল চিহ্নিত বখাটে সন্ত্রাসী গত বছর ২৩ ডিসেম্বর উল্লিখিত এলাকার মুক্তিযোদ্ধা মৃত. মহরম আলীর বাড়িতে গিয়ে তাঁর মেয়ে মোবাশ্বেরা বেগমের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। এ সময় দাবিকৃত চাঁদা দিতে অস্বীকৃতি জানালে বখাটে সন্ত্রাসীরা মুক্তিযোদ্ধার বাড়ি ভাংচুর ও জীবননাশের হুমকি প্রদর্শন করে। খবর পেয়ে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল হোসেনের নেতৃত্বে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছলে বখাটে সন্ত্রাসীরা সটকে পড়ে। পরে পুলিশ তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওয়াসিম (২২ ) নামে একজনকে শহরের বাঙ্গালীপুর নিজপাড়া দারুল উলুম মাদ্রাসা মোড় এলাকা থেকে গ্রেপ্তার করে। এ ঘটনায় মুক্তিযোদ্ধা মরহুম মহরম আলীর মেয়ে মোছা. মোবাশ্বেরা বেগম নিজে বাদী হয়ে ওই দিন রাতেই ১০জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো ৫/৬ জনের বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং  ২২, তাং ২৩/১২/২০১৪ইং।
এ মামলা দায়েরের পর এ মামলার প্রধান আসামী মো. মালেককে (২৩) গত ৩০ ডিসেম্বর বিকেলে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইসমাইল হোসেন, মাজেদুলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলার এজাহারভূক্ত অন্যান্য আসামীরা গাঢাকা দিয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ