• শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৪২ অপরাহ্ন |

দিনাজপুরে চ্যানেল আই’র শীতবস্ত্র বিতরণ

Shenel I Pic, 28-01-15দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে “আমার চ্যানেল আই দর্শক ফোরাম” এর উদ্যোগে দুঃস্থ ও শীতার্তদের মাঝে শীতস্ত্র বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন জেলা পুলিশ সুপার মো. রুহুল আমিন। বুধবার সকালে রেডিসন হোটেলের সৌজন্যে আমার চ্যানেল আই এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
দিনাজপুর প্রেসক্লাব প্রাঙ্গণে আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের সহ-সভাপতি আবুল কালাম বাবুলের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি চিত্ত ঘোষ, সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা হেলাল, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল ও দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি স্বরূপ কুমার বক্সী বাচ্ছু।
অনুষ্ঠানে আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের সিনিয়র সহ-সভাপতি সহিদুর রহমান পাটোয়ারী মোহন, সাধারণ সম্পাদক ও চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী, যুগ্ম-সম্পাদক মিনারুল ইসলাম মিনার, ফোরামের উপদেষ্টা রোটারিয়ার রনজিত কুমার সিংহ, শিক্ষাবিদ কবীর হোসেনসহ ফোরামের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় পুলিশ সুপার বলেন, অসহায়,দুঃস্থ ও শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে চ্যানেল আই প্রমান করে দিয়েছে মানবতার সেবায় তারা এগিয়ে আছে। শুধু কৃষক ও মাটি’র জন্য নয়, চ্যানেল আই দুঃসময়ে দুঃস্থ-দরিদ্র শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে প্রমান করে দিয়েছে তারা সর্ব শীর্ষে রয়েছেন। চ্যানেল আই’র মতো এভাবে প্রতিটি প্রতিষ্ঠান ও বিত্তবান ব্যক্তি  শীতার্ত ও দরিদ্র মানুষের পাশে এগিয়ে আসার আহবান জানান তিনি।
শীতার্তদের মাঝে দেড় শতাধিক কম্বল বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ