• রবিবার, ২২ মে ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন |

দিনাজপুরে র‌্যাবের অভিযানে মাদকসহ আটক ৩

Atokদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে মাদক বিরোধী অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব ১৩ এর সদস্যরা। আটককৃতদের কোতয়ালী থানায় সোপর্দ করে র‌্যাবের পক্ষ থেকে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
দিনাজপুর র‌্যাব-১৩ সিনিয়র এএসপি মো. আসলাম উদ্দিন জানান, মঙ্গলবার দিবাগত রাত ২টার সময় দিনাজপুর রেলওয়ে  স্টেশন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী পার্বতীপুর উপজেলার কুলিপাড়া (বাবুপাড়া) এলাকার আব্দুল গাফফারের স্ত্রী মোছা. সাবিয়া (৩০), একই উপজেলার ধুপিপাড়ার মো. খলিলের ছেলে মো. মমিনুল ইসলাম (১৯) ও মৃত হযরত শেখের ছেলে মো. উজির শেখকে (৩৪) আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১০৫ বোতল ভারতীয় ফেন্সিডিল, ৫ বোতল মদ,  ১৯০ পিচ ভারতীয় ভেটনোভেট-সি ক্রীম, ১৭০ পিচ ভারতীয় ভেটনোভিট-এন ক্রীম ও ৬ পিচ ভারতীয় ট্যাবলেট উদ্ধার করা হয়।
এই মাদক ব্যবসায়ী চক্রটি দীর্ঘদিন ধরে দিনাজপুর রেল স্টেশন এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। গোয়েন্দা সূত্রে খবর পেয়ে র‌্যাব-১৩ এর অধিনস্থ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ অভিযান চালিয়ে তাদের মাদকসহ আটক করে। আটককৃতদের কোতয়ালী থানায় সোপর্দ করা হয়েছে এবং মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ