• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৩৪ অপরাহ্ন |

জাতীয় পার্টির গণ-অনশন

ARSHAD-1422513445সিসি নিউজ: দেশের চলমান সহিংস জ্বালাও-পোড়াও ও দমন-পীড়নের প্রতিবাদে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে প্রতীকী গণ-অনশন শেষ হয়েছে।
বৃহস্পতিবার বেলা ১১টা ১০ মিনিটে রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কার্যালয়ের সামনে এ কর্মসূচি শুরু হয়। শেষ হয় বিকেল ৪টা পর্যন্ত। বেলা ১১টা ৩৫ মিনিটে গণ-অনশনে যোগ দেন এরশাদ।
জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে এ কর্মসূচিতে জাতীয় পার্টি ও তার অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।
অনশনে পার্টির বিভিন্ন স্তরের নেতারা বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, বিএনপি জনগণকে জিম্মি করে, মানুষ পুড়িয়ে, বোমা মেরে ক্ষমতায় যেতে চায়। আর আওয়ামী লীগ ক্ষমতায় থেকে চেয়ে চেয়ে দেখছে। তারা জানমালের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। এই দুই দলকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। সাধারণ মানুষ সন্ত্রাস, হত্যা, হানাহানির রাজনীতি চায় না। জনগণ এরশাদকে আবার ক্ষমতায় দেখতে চায়।
অনশন মঞ্চে উপস্থিত রয়েছেন দলের মহাসচিব জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য ও পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, প্রাক্তন মন্ত্রী জিএম কাদের, জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু এমপি, প্রেসিডিয়াম সদস্য এমএ হান্নান এমপি, আবুল কাশেম, এসএম ফয়সল চিশতী, সাইদুর রহমান টেপা, গোলাম কিবরিয়া টিপু, মীর আব্দুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহম্মেদ মিলন, সুনীল শুভ রায়, চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী, শরিফুল ইসলাম জিন্নাহ এমপি, আনম শাজাহান, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, কেন্দ্রীয় নেতা জহিরুল আলম রুবেল, মো. বেলাল হোসেন, নুরুল ইসলাম তালুকদার এমপি, মোবারক হোসেন আজাদ, সোমনাথ দে প্রমুখ।
উল্লেখ্য, গত মঙ্গলবার জাতীয় পার্টির এ কর্মসূচি পালনের কথা ছিল। পরে তারিখ পরিবর্তন করে আজ নির্ধারণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ