• রবিবার, ২২ মে ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন |

নারায়ণগঞ্জের ফুতুল্লায় গার্মেন্টস কারখানায় আগুন, আহত ১০

narayanganj-1422639895নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় রপ্তানীমুখী একটি গার্মেন্টস কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নেভাতে গিয়ে আহত হয়েছে ১০ জন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ফতুল্লা পোস্ট অফিস এলাকার ফতুল্লা ফেব্রিকসের ম্যাপেল গার্মেন্টসের পাঁচ তলায় আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। আগুনে পুড়ে যায় ওই কারখানার অফিসকক্ষের আসবাবপত্র, কম্পিউটারসহ বিভিন্ন মালামাল। খবর পেয়ে মন্ডলপাড়া ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আধ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে, আগুন নেভাতে গিয়ে ও ধোঁয়ায় আক্রান্ত হয়ে আহত হয়েছে ওই কারখানার ১০ শ্রমিক। তাদেরকে চিকিৎসা দেয়া হয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক মো. মমতাজ উদ্দিন জানান, আগুনে ওই কারখানার এমডির কক্ষ পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটেছে। আগুন নেভাতে গিয়ে কারখানার বেশ কয়েকজন শ্রমিক আহত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ