• বুধবার, ১৮ মে ২০২২, ০৪:৪৯ অপরাহ্ন |

নীলফামারীতে এসএসসি ও সমমান পরীক্ষায় পরীক্ষার্থী ১৮ হাজার ১’শ

Exaসিসি নিউজ: এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় নীলফামারীতে ৩৯টি কেন্দ্রে আঠারো হাজার একশত জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করবে। ইতোমধ্যে সুষ্ঠ্যভাবে পরীক্ষা গ্রহনের সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। আগামী ২ ফেব্র“য়ারী সোমবার থেকে সারাদেশে একযোগে শুরু হবে দেশের বৃহৎ  এই পাবলিক পরীক্ষা। গত বছরের তুলনায় এবার এক হাজার ৬৯৭জন পরীক্ষার্থী  বেড়েছে।
নীলফামারীর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এসএএম রফিকুন্নবী জানান, এবার জেলায় এসএসসিতে মোট ২১টি কেন্দ্রে ১৩ হাজার ৫১৪জন  ও দাখিলে মোট সাতটি কেন্দ্রে দুই হাজার ৮৪৮জন পরীক্ষা অংশ নিবেন। এছাড়াও  এসএসসি ভোকেশনালে ছয়টি কেন্দ্রেী এক হাজার ৬০২জন এবং দাখিল ভোকেশনালে পাঁচটি কেন্দ্রে ১৩৬জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করবে।
ইতোমধ্যে দেশের বৃহৎ পাবলিক এই পরীক্ষা নকল মুক্ত এবং সুষ্ঠুভাবে আয়োজনে যাবতীয় প্রস্তুতি গ্রহন করা হয়েছে বলে জানান তিনি।
উল্লেখ্য, ২০১৪সালে এসএসসি ও সমমান পরীক্ষায় নীলফামারী জেলায় মোট ৩৬টি কেন্দ্রে ১৬ হাজার ৪০৩ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে। এর মধ্যে এসএসসিতে ১২ হাজার ২৪৪, দাখিলে দুই হাজার ৬৩৯জন, এসএসসি ভোকেশনালে এক হাজার ৪১১জন এবং দাখিল ভোকেশনালে ১০৯জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ