• রবিবার, ২২ মে ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন |

নীলফামারীতে শ্রমিকলীগের বিক্ষোভ-সমাবেশ

Nilphamari Picসিসি নিউজ: বিএনপি-জামায়াত কর্তৃক অবৈধ অবরোধ-হরতালের নামে সারাদেশে পেট্টোল বোমা হামলা করে শ্রমিক হত্যা ও খুনের প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ মিছিল- সমাবেশ করেছে জাতীয় শ্রমিক লীগ নীলফামারী জেলা শাখা।
শনিবার বেলা সাড়ে ১১টার দিকে নীলফামারী জেলা শ্রমিক লীগের আয়োজনে চৌরঙ্গীস্থ সংগঠনটির কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে চৌরঙ্গীমোড়ে মানববন্ধন ও সমাবেশে মিলিত হয়।
মানববন্ধন চলাকালে সেখানে জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে  বক্তব্য রাখেন  জেলা রিক্সাশ্রমিক ইউনিয়নের সভাপতি আবু তালেব, শ্রমিকলীগ নীলফামারী বীজ উৎপাদন খামার শাখার সভাপতি মানিক আহমেদ, মোটর মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি মুজিবুদৌলা জকি প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তারা কথিত আন্দোলনের নামে পরিবহন শ্রমিকদের হত্যা, খনু, জ্বালাও পোড়াও এবং নাশকতার প্রতিবাদে বেগম খালেদা জিয়ার সমালোচনা করে হরতাল অবরোধ প্রত্যাহারের দাবী জানান অন্যথায় কঠোর কর্মসুচী ঘোষনা করে রাজপথে শ্রমিকরা নামতে বাধ্য হবেন বলে ঘোষনা দেয়া হয় সমাবেশ থেকে।
বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে শ্রমিক লীগ ছাড়াও জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন, জেলা রিক্সাশ্রমিক ইউনিয়ন, মোটর শ্রমিক ইউনিয় ও জেলা তাঁতী লীগসহ শ্রমিক লীগের সকল ইউনিট অংশ গ্রহণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ