• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৯:০২ অপরাহ্ন |

রওশন এরশাদ ‘পল্লিমাতা’

Rosonসিসি নিউজ: জাতীয় পার্টির আজকের মহাসমাবেশ থেকে সংসদে বিরোধীদলীয় নেতা এবং দলের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য বেগম রওশন এরশাদকে ‘পল্লিমাতা’ হিসেবে ঘোষণা দেওয়া হয়েছে।

মহাসমাবেশে জাতীয় পার্টির উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী বলেন, ‘আজ থেকে আমরা রওশন এরশাদের নাম বলার আগে “পল্লিমাতা”  বলব। এরশাদ আমাদের রাজনৈতিক পিতা এবং রওশন আমাদের রাজনৈতিক মাতা।’

জাতীয় পার্টির ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত মহাসমাবেশে উপস্থিত হয়েছেন রওশন এরশাদ ও হুসেইন মুহম্মদ এরশাদ। দীর্ঘদিন পর তারা একমঞ্চে বসেন। সেই সঙ্গে ১৯৯১ সালের পর প্রথমবারের মতো সোহরাওয়ার্দী উদ্যানে দলটির  মহাসমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

বেলা ৩টা ৬ মিনিটে জাতীয় ও দলীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এর আগে ২টা ৫৮ মিনিটে মহাসমাবেশস্থলে হাজির হন দলের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও সংসদে বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি। তার তিন মিনিট পর মঞ্চে আসেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রাক্তন রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এমপি।

 তারও আগে সকাল ১০টায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মহাসমাবেশের প্রথম পর্ব শুরু হয়। তবে বেলা ২টায় বক্তৃতার পর্বের মধ্যে দিয়ে শুরু হয় সমাবেশের মূল পর্ব।

‘পরিবর্তনের জন্য এরশাদ- উন্নয়নের জন্য এরশাদ’ স্লোগান সামনে রেখে ইংরেজি নতুন বছরের প্রথম দিনে এ মহাসমাবেশ করছে সংসদের বিরোধী দল জাতীয় পার্টি। সেই সঙ্গে আজকের মহাসমাবেশের মাধ্যমে দীর্ঘদিন পর এরশাদ ও রওশন এক মঞ্চেও বসলেন।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন পার্টি চেয়ারম্যান প্রাক্তন রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এমপি এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ