• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

গাইবান্ধায় যাত্রা, জুয়ার প্যান্ডেলে অগ্নিসংযোগ

Gaiগাইবান্ধা : গাইবান্ধার জেলা ও পুলিশ প্রশাসনকে জানিয়েও কোন প্রতিকার না পাওয়ায় অবশেষে যাত্রা, জুয়া ও হাউজির প্যান্ডেলে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে স্থানীয় জনগণ।

শনিবার বেলা ১২টার দিকে এলাকাবাসী প্যান্ডেলে আগুন ধরিয়ে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের কালিতলা এলাকায় শত শত বিক্ষুব্ধ মানুষ শনিবার বেলা ১২ টার দিকে ওই প্যান্ডেলটি ভাঙচুর করে অগ্নিসংযোগ করে।

পরে তারা গাইবান্ধা সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়নের গাবেরতল, খোলাহাটী ইউনিয়নের ভেড়ামারা, কদমেরতল, বল্লমঝাড় এলাকার ধানঘড়াসহ জেলার অর্ধ শতাধিক স্থানে জুয়া, হাউজি ও যাত্রার নামে অশ্লীল নৃত্য বন্ধের দাবিতে গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কের দাড়িয়াপুরে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

এসময় রাস্তার উভয় পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে। পরে বেলা দুইটার দিকে সদর উপজেলা নির্বাহী কর্মকতা আশরাফুল মোমিন খান ঘটনাস্থলে উপস্থিত হয়ে যাত্রা, জুয়া ও হাউজি বন্ধের আশ্বাস দিলে জনগণ সড়ক অবরোধ তুলে নেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ