• রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন |

জামিন পেলেন রুবেল

Rubel-hattrick_Imageসিসি ডেস্ক: চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির ধর্ষণ মামলায় জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ রুবেল হোসেনর জামিন মঞ্জুর করেছেন মহানগর দায়রা জজ আদালত।
রোববার দুপুর দেড়টার দিকে ঢাকার ভারপ্রাপ্ত মহানগর দায়রা জজ ইমরুল কায়েস ৫০ হাজার টাকা মুচলেকায় এ জামিন আদেশ দেন।
এর আগে গত ৮ জানুয়ারি বৃহস্পতিবার ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে বিচারক আবেদন নামঞ্জুর করে রুবেলকে জেলহাজতে পাঠিয়েছিলেন।ওই আদেশে আসামি সংক্ষুব্ধ হয়ে আজ রোববার মহানগর দায়রা জজ আদালতে জামিন প্রার্থনা করেন। এদিন সকালে আসামির আইনজীবী আবদুল্লাহ আল মাহমুদ এ জামিন আবেদন করেন। সকাল ১০টা ৫০ মিনিটে এ আবেদন শুনানি গ্রহণ করে বিচারক আদেশ পরে দেবেন বলে জানান।
গত ৮ জানুয়ারি বৃহস্পতিবার জামিন শুনানিতে আসামিপক্ষে অংশ নেন, ব্যারিস্টার মনিরুজ্জামান আসাদ ও অ্যাডভোকেট মাহবুব আলমসহ অন্যান্য আইনজীবীরা। ওই আইনজীবীরা নানাভাবে জাতীয় দলে ক্রিকেটার হিসেবে সামনে বিশ্বকাপ খেলা রুবেলের অপরিহার্যতার বিষয়টি বিচারককে বোঝানোর চেষ্টা করেন।
শুনানিকালে অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মনসুর রিপন বাংলাদেশ, ভারত ও পাকিস্তানের সংবিধান স্বীকৃত নাগরিকদের মৌলিক ও মানবাধিকার বিষয়, উচ্চ আদালতের বিভিন্ন নজির, এধরনের অপরাধে জামিন দেয়ার নেতিবাচক পরিণতির কথা সবিস্তারে তুলে ধরেন।
এর আগে গত মঙ্গলবার হাইকোর্ট থেকে জামিনে থাকা রুবেল ঢাকার সিএমএম আাদালতে জামিননামা দাখিল করেন। ওইদিন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এসএম আশিকুর রহমানের আদালতে জামিননামা দাখিলের অনুমতি চেয়ে একটি আবেদন করেন ।
গত ১৫ ডিসেম্বর এ মামলায় হাইকোর্ট তাকে চার সপ্তাহের জামিন দেন। এই সময়ের মধ্যে তাকে নিম্ন আদালতে আত্মসমর্পণেরও নির্দেশ দেয়া হয় ওই আদেশে।
প্রসঙ্গত, গত ১৩ ডিসেম্বর নবাগত অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি ধর্ষণের অভিযোগ এনে রাজধানীর মিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৯/১ ধারায় মামলাটি দায়ের করেন।
মামলায় অভিযোগ করা হয়, বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেল তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছে বলেও দাবি করেন তিনি।মামলা দায়েরের পর রাত সাড়ে ৭টার দিকে নায়িকা হ্যাপীকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে নেয়া হয়। পরদিন ঢাকা মেডিকেল কলেজের ফরেন্সি বিভাগে তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়। কিন্তু কোনো আলামত পাওয়া যায়নি।
নবাগত এ নায়িকা ‘কিছু আশা কিছু ভালবাসা’ চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া তার কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। বর্তমানে তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ