• রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:০১ পূর্বাহ্ন |

সৈয়দপুরের অগ্নিকান্ডের ঘটনায় তদন্ত কমিটি গঠন

11সিসি নিউজ: সৈয়দপুরের কাপড় মার্কেট ও মসলা পট্টিতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। নীলফামারীর অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট লিয়াকত আলীকে প্রধান করে ৩ সদস্যের ওই তদন্ত কমিটির অন্যান্য সদস্যরা হলেন এএসপি (সৈয়দপুর সার্কেল) এম এন সাজেদুর রহমান ও সৈয়দপুর বণিক সমিতির সভাপতি ইদ্রিশ আলী।

সৈয়দপুর বণিক সমিতির সভাপতি ইদ্রিশ আলী সিসি নিউজকে জানান, ইতিমধ্যে তদন্তের কাজ শুরু করেছে কমিটি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আগামী সাত কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করা হবে।

উল্লেখ্য যে, গত সোমবার রাতে অগ্নিকান্ডে কাপড় মার্কেটের ৫৪টি দোকান পুড়ে ১৫ কোটি টাকা এবং ২৪ ঘন্টার ব্যবধানে মঙ্গলবার রাতে মসলাপট্টির দুই শতাধিক দোকান পুড়ে ৮৫ কোটি টাকার ক্ষতি হয়।

সংসদের বিরোধীদলীয় হুইপ আলহাজ্ব শওকত চৌধুরী এমপি, স্থানীয় জনপ্রতিনিধি ও ব্যবসায়ীরা দুটি অগ্নিকান্ডের ঘটনাকে পরিকল্পিত নাশকতা বলে অভিযোগ তুলেছে।

রহস্যজনক ওই দুটি অগ্নিকান্ডের ঘটনায় সৈয়দপুরের ব্যবসায়ীরা নিজের ব্যবসা প্রতিষ্ঠান থেকে মালামাল সরিয়ে নিচ্ছে এবং নিজ উদ্যোগে নিরাপত্তার জন্য তারা রাতে পাহারার ব্যবস্থা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ