• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:০৮ পূর্বাহ্ন |

‘কাল খালেদার আন্দোলনের শেষ সিড়িটিও ধ্বংস হবে’

mayaসিসি ডেস্ক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, আগামীকাল এসএসসি পরীক্ষা শুরু মাধ্যমে আপনার (বেগম জিয়ার) আগামীকাল খালেদার আন্দোলনের শেষ সিড়িটিও ধ্বংস হবে।
আজ দুপুরে আওয়ামী লীগর কেন্দ্রীয় কার্যালয়ে সামনে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট আয়োজিত বিএনপি জামায়াতের হরতাল- অবরোধ বিরোধী মিছিল পূর্ব সমাবেশে তিনি এ কথা বলেন।

মায়া বলেন, এসএসসি পরীক্ষা কাল যথাসময়েই হবে। ১৫ লক্ষ পরীক্ষার্থীর ১কোটি অভিভাবক রাস্তায় নেমে আসবে। দেশের মানুষ আজ আপনার বিপক্ষে ঐক্যবদ্ধ হয়েছে। আপনার পরাজয় আসন্ন।

বুদ্ধিজীবিদের সমালোচনা করে ত্রাণমন্ত্রী বলেন, কিছু কিছু বুদ্ধিজীবি এবং রাজনীতিবিদরা দুই নেত্রীকে সংলাপে বসার আহ্বান করছেন। যারা দুই নেত্রীকে সংলাপের আহ্বান করছেন তারা জ্ঞানপাপী। মুক্তিযুদ্ধ ও শান্তির স্বপক্ষের শক্তির সাথে রাজাকার এবং সন্ত্রাসীদের সাথে কোন সংলাপ হতে পারে না।

তিনি বলেন, অনেকে বলেন, দুই নেত্রীকে এক টেবিলে বসতে হবে। তেলে ও জলে কখনো এক হয় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হলেন স্নেহময়ী মা, আর খালেদা জিয়া হলেন ডাইনী মা। একজন হলেন মুক্তিযুদ্ধের পক্ষে, আর অন্যজন হলেন মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি যুদ্ধাপরাধীদের পক্ষে।

মায়া আরো বলেন, যারা সংলাপের কথা বলেন তাদের উদ্দেশ্যে বলবো, একটা পক্ষ নেন, হয় মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সঙ্গে থাকেন, না হয় যুদ্ধাপরাধী-রাজাকারদের সঙ্গে।

নগর আ. লীগের প্রচার ও প্রকাশনা্ সম্পাদক আবদুল হক সবুজের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, দপ্তর সম্পাদক শহীদুল ইসলাম মিলন, উপ দপ্তর সম্পাদক জামাল উদ্দিন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ