• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৫৭ অপরাহ্ন |

চলচ্চিত্র থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত মাহির

full_1509939345_1402583742বিনোদন ডেস্ক: ‘অগ্নি টু’ ছবির পর আর অভিনয়  করবেন না বলে ঘোষণা  দিয়েছেন মাহি। ৩০ জানুয়ারি  হঠাৎ করেই নিজের ফেসবুক  প্রোফাইলে তিনি স্ট্যাটাসে  জানান, ‘অগ্নি টু’ আমার শেষ  ছবি। আমি আমেরিকা যাচ্ছি।’  কেন আর অভিনয় করবেন না  সে ব্যাপারে স্পষ্ট করে কিছু লেখেননি। তাঁর ফেসবুক আইডির শেষ কয়েকটি স্ট্যাটাস দেখে ধারণা করা হচ্ছে, প্রেমঘটিত কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কিন্তু সেই প্রেমিক কে, কার প্রতি অভিমান করে তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন সে ব্যাপারে সুস্পষ্ট কিছু জানা যায়নি। গত ২৮ জানুয়ারির একটি স্ট্যাটাসে মাহি লেখেন, ‘ভালোবাসা তুমি ভালো থেকো তোমার ভালোবাসার কাছে… আমার ভালোবাসাকে কবর দিয়ে এলাম এইতো এই ভোরবেলায়, সবার অজান্তে খুব গোপনে।’ পরদিন ২৯ জানুয়ারি আরেকটি স্ট্যাটাসে তিনি লেখেন, ‘অনেকগুলো দিন তুমি ঘোরের ভেতর থাকবে, তারপর একদিন তোমার ঘোর কাটবে আর তুমি একলা হয়ে যাবে…বাকিটুকু জীবন তুমি একলাই কাটাবে… একটা মাহিহীন জীবন…আর এটাই তোমার শাস্তি।’ একই দিন আরেকটি স্ট্যাটাসে মাহি লেখেন, “ঠিক আজকে থেকে তোমার ওপর আমার আর কোনো অভিযোগ নেই। কারণ গতকাল পর্যন্ত আমার থেকেও বেশি গুরুত্বপূর্ণ তুমি ছিলে, আমার থেকেও বেশি প্রিয় আর আপন ছিলে, আমার থেকেও বেশি ভালোবাসার মানুষ ছিলে… কিন্তু এখন আমার জন্য সবচেয়ে এবং একমাত্র গুরুত্বপূর্ণ মানুষ হলাম ‘আমি’ আর আমার ‘পরিবার’…”।

মাহির এমন সিদ্ধান্তে হতবাক হয়েছেন তাঁর বেশির ভাগ ছবির প্রযোজক জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। তিনি বলেন, ‘প্রথম থেকেই মাহির মধ্যে ছেলেমানুষি দেখেছি। কোনো কিছু না ভেবেই সে হঠাৎ সিদ্ধান্ত নিত। এবারও তাই করল। কিন্তু কেন এ সিদ্ধান্ত তা আমাকেও বলেনি। আশা করছি, সময় হলে মাহি তার ভুল সিদ্ধান্ত বদলে ফেলবে।’

‘অগ্নি টু’ ছবির পরিচালক ইফতেখার চৌধুরী বলেন, ‘মাহির সঙ্গে এ বিষয়ে কোনো কথা হয়নি। তবে তাঁর ফেসবুকে এমন স্ট্যাটাস দেখে হতবাক হলাম। কেন তিনি এমন সিদ্ধান্ত নিলেন তাও আমার মাথায় আসছে না। এমনিতেই আমাদের ইন্ডাস্ট্রিতে শিল্পী সংকট। এর মধ্যে তিনি অভিনয় ছেড়ে দিলে চলচ্চিত্রের ক্ষতি হবে।’ ৩০ জানুয়ারি যুক্তরাষ্ট্রে চলে যাওয়ায় এ বিষয়ে মাহির সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। জানা গেছে, স্বজনদের সঙ্গে একান্তে সময় কাটাতেই তাঁর এই যুক্তরাষ্ট্র ভ্রমণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ