• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:০৯ অপরাহ্ন |

নীলফামারীতে এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ: থানায় মামলা

Dorসিসি নিউজ: এসএসসি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করে বিদ্যালয় হতে বাড়ী ফেরার পথে ধর্ষনের শিকার হয়েছে এক পরীক্ষার্থীনী। এ ঘটনায় শনিবার সকালে নীলফামারী ডিমলা থানায় মামলা হয়েছে। পুলিশ ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা একই দিন দুপুরে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে সম্পন্ন করে।
অভিযোগে জানান যায় ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের ছাতনাই বালাপাড়া গ্রামের লুৎফর রহমানের কন্যা ছোটকাল হতেই পশ্চিম ছাতনাই ইউনিয়নের মধ্য ছাতনাই গ্রামের নানা আবুল হোসেনের বাড়ী থেকে লিখাপড়া করতো। সে এবার ছাতনাই উচ্চ বিদ্যালয় থেকে এসএসসির পরীক্ষার্থী।
মামলা সুত্র মতে গত বৃহস্পতিবার ওই পরীক্ষাথীনী দুপুরে বিদ্যালয় থেকে তার এসএসসি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করে নানা বাড়ী ফিরছিল। পথে ছাত্রীটির গৃহ শিক্ষক মধ্য ছাতনাই গ্রামের মকছেদ আলীর পুত্র আব্দুর রহমান (৩৮) পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হয়েছে এবং তা ওই ছাত্রীকে দেয়ার কথা বলে তাকে একই গ্রামের তৈয়ব আলীর বাড়ীতে নিয়ে যায়। সেখানে পূর্বেই অবস্থান করছিল প্রেমের প্রস্তাবে ব্যর্থ হওয়া একই এলাকার একরামুল হকের পুত্র গোলাম রসুল সম্রাট (১৮)। সেখানে পরিকল্পিতভাবে আব্দুর রহমান ও তার স্ত্রী মায়া বেগম মেয়েটিকে তাদের শয়ন ঘরে বসতে দিয়ে ঘরের দরজা বাহির থেকে বন্ধ করে দেয়। সেই ঘরে পূর্বেই অবস্থান করছিল গোলাম রসুল সম্রাট। এ সময় স¤্রাট প্রেমে ব্যর্থ হবার ক্ষিপ্ত হয়ে জোর পূর্বক ধর্ষন করে। সেখান থেকে ছাড়া পেয়ে মেয়েটি বাড়িতে এসে তার নানাকে ঘটনা জানালে তার নানা নিজে বাদী হয়ে শনিবার সকালে ডিমলা থানায় ৩ জনকে আসামী করে একটি ধর্ষন মামলা (নং-১২ ধারা- ৭/৯(১)/৩০) দায়ের করেন। ডিমলা থানার ওসি শওকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ