• শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৩৭ পূর্বাহ্ন |

রাজনীতি করুণ, তবে আমাদের ব্যবসা বন্ধ করে নয়

Nilphamari Pic Bসিসি নিউজ: নীলফামারীতে মানববন্ধনে দোকান মালিকরা বলেন ‘আপনারা  রাজনীতি করেন, রাজপথে করেন, সংসদে করেন, দয়া করে আমাদের ব্যাবসা বানিজ্য বন্ধ করে আপনারা রাজনীতি করবেন না।’
সোমবার দুপুরে শহরের চৌরঙ্গী মোড়ে নীলফামারী জেলা দোকান মালিক সতিরি আয়োজনে ‘সন্ত্রাস-নৈরাজ্য-সহিংসতা-অবরোধ-ও হরতাল পরিহার করে দোকান মালিকদের শান্তিপুনভাবে ব্যবসা-বাণিজ্য করতে দেওয়ার দাবিতে অনুষ্ঠিত  মানববন্ধনে জেলার সহস্রাধিক দোকান মালিক অংশ গ্রহণ করে।
নীলফামারী জেলা দোকান  মালিক সমিতির সভাপতি শামসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, সাবেক সাধারণ সম্পাদক আসফিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক শাহজাদা মুক্তি, সংস্কৃতি বিষয়ক সম্পাদক এস.এম শফিউল আযম সুজন, পৌর দোকান মালিক সমিতির সাবেক-সভাপতি ইয়াসিন আলী প্রমূখ ।
বক্তরা আরো বলেন, আপনরা আমাদের সাধারণ মানুষকে হাতিয়ার করে তাদের হাতে  পেট্রোল বোমা দিয়ে আমাদের হত্যা করছেন। রাজনীতির নামে যারা পেট্রোল বোমা মারছেন তারা দেখবেন একদিন আপনাদের অজান্তে আপনার ভাইয়ের উপর বোনের উপর পেট্রল বোমা মেরেছেন। তাই আর নয়, আপনারা এই সহিংসতা বন্ধ করুণ।
দেশের দু’টি প্রধান রাজনৈতিক দল আপনারা আলোচনার মাধ্যমে আপনাদের ক্ষমতার লড়াইয়ের সমস্যার সমাধান করুণ। আপনারা একজন ক্ষমতায় টিকে থাকার জন্য আর একজন ক্ষমতায় যাওয়ার জন্য দেশে যে ধংসযজ্ঞ শুরু করেছেন এতে আপনাদের কোন ক্ষতি হয় না। যত ক্ষতি হয় আমাদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ