• রবিবার, ২২ মে ২০২২, ০৫:০৬ পূর্বাহ্ন |

রানীরবন্দরের ব্যবসায়ীদের সাথে জেলা প্রশাসনের সাথে মতবিনিময়

Motoদিনাজপুর প্রতিনিধি : নাশকতা-সহিংসতা বন্ধ ও স্বাভাবিক পরিবেশ নিশ্চিত করতে চিরিরবন্দরের গ্রামীণ শহর রাণীরবন্দরে স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় একটি পেট্রোল পাম্পে দুপুর ১২টায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মিজানুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক আহমেদ শামিম আল রাজী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. রুহুল আমিন, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত রায়, নির্বাহী ম্যাজিষ্ট্রেট পুলক কুমার মন্ডল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চিবিরবন্দর থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান, অফিসার ইনচার্জ (তদন্ত) শম্ভুদাস সুমন, ডিবি ওসি রেজানুর  রহিম, সাংবাদিক এমএ কারী, ওবায়দুর রহমান, তোফাজ্জল হোসেন বেগ প্রমূখ।
প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, রাণীরবন্দরে শান্তি ফিরিয়ে আনতে প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করব। বিনা কারণে কোন ব্যক্তিকে হয়রানি করা হবে না। এলাকার সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। রানীলবন্দরের ঘটনা দ্রুত তদন্ত করে নিরাপরাধ ধৃত ব্যক্তিদের মুক্তির ব্যবস্থা করার আশ্বাস দেন। বিশেষ অতিথি পুলিশ সুপার বলেন, তদন্ত করে নিরাপরাধ আটক ব্যক্তিদের অব্যাহতির ব্যবস্থা করা হবে। তবে প্রকৃত দোষীদের আমরা ছাড় দেব না। তাদের আটক করে আইনের আওতায় আনা হবে। তিনি অপরাধীদের প্িরতহত করতে জনসাধারণকে এগিয়ে আসার আহ্বান জানান। সভায় বক্তারা গণগ্রেফতার করে আতঙ্ক সৃষ্টি না করতে প্রকৃত অপরাধীদের গ্রেফতার করতে পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানান।
সভায় চিরিরবন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোরশেদ উল আলম, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম,  কোষাধ্যক্ষ মুত্যুঞ্জয় সরকারসহ স্থানীয় ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি রাত থেকে ডিবি পুলিশ কর্তৃক রাণীরবন্দরের সুইহারীবাজারে নিরীহ ব্যবসায়ীদের নির্বিচারে গণগ্রেফতার করার প্রতিবাদে ব্যবসায়ীরা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে বিক্ষোভ করলে পরিস্থিতি উত্তপ্ত হওয়ায় এলাকার পরিস্থিতির অবনতি ঘটে। এই পরিস্থিতি সামাল দিতে স্থানীয় প্রশাসন এ মতবিনিময় সভার আয়োজন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ