• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

কিশোরগঞ্জে দরিদ্র শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

???????????????????????????????কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জে হত দরিদ্র শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এডিপি। বুধবার দুপুরে উপজলা পরিষদ চত্ত্বরে হত দরিদ্র শিশুদের হাতে এসব শিক্ষা উপকরণ তুলে দেন উপজেলা চেয়ারম্যান মোঃ রশিদুল ইসলাম।
এ সময়  এডিপি ম্যানেজার নিকোলাস মূর্মূ,এডিপি শিক্ষা প্রকল্প কর্মকর্তা উত্তম দাস,কৃষিবিদ আমজাত হোসেন,রায়মন হাজদা,সহকারী শিক্ষা অফিসারগণ ও হত দরিদ্র শিশুদের অভিভাবকরা উপস্থিত ছিলেন। এসময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সিদ্দিকুর রহমান।
ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এডিপির শিক্ষা প্রকল্প কর্মকর্তা উত্তম দাস জানান, কিশোরগঞ্জ উপজেলার হত দরিদ্র ৪০০জন শিশুকে শিক্ষা উপকরন হিসাবে ব্যাগ,খাতা কলম,পেন্সিল বক্স,রুল মেশিন ও রাবার প্রদান করা হয় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এডিপির পক্ষ থেকে। তিনি আরো জানান,পর্যায় ক্রমে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এডিপির পক্ষ থেকে ২’হাজার হত দরিদ্র শিশুকে এই শিক্ষা উপকরন বিতরন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ