• রবিবার, ২২ মে ২০২২, ০৯:৪৬ পূর্বাহ্ন |

চলচ্চিত্রে এসে বেপরোয়া ছোটপর্দার অভিনেত্রী রুহি

rrrবিনোদন ডেস্ক: একজন চিত্রনায়িকা তার অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিবেন এটাই স্বাভাবিক। যেমনটা করে নিয়েছেন ববিতা, শাবনূর, মৌসুমীসহ আরও অনেকে। অশ্লীলতা যা আমাদের সমাজ ব্যবস্থার সঙ্গে একেবারেই বেমানান, তা এদেশের চলচ্চিত্রপ্রেমী দর্শক কোনোদিনই গ্রহণ করেননি। ২০০১ থেকে ২০০৭ সাল পর্যন্ত অশ্লীল সিনেমার নায়িকা হিসেবে খ্যাত মুনমুন, ময়ূরী, পলি, ঝুমকাসহ আরও অনেকেই এর জ্বলন্ত উদাহরণ। কারণ তাদের সবাই এখন রুপালি পর্দা থেকে ছিটকে গেছেন।

র‌্যাম্প তারকা দিলরুবা ইয়াসমিন রুহি অভিনীত প্রথম মুক্তি পাওয়া সিনেমা সংগ্রাম। এতে তার অভিনয় বেশ প্রশসংশিত হয়। এবং চলচ্চিত্র বোদ্ধাদের কাছে প্রতিশ্রুতিশীল অভিনেত্রী হিসেবে তার খ্যাতি ছড়িয়ে পরে। সম্প্রতি তিনি অনিমেষ আইচ পরিচালিত জিরো ডিগ্রি সিনেমায় অভিনয় করেছেন। সিনেমাটি ৬ ফেব্রুয়ারি শুক্রবার সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটি মুক্তিকে সামনে রেখে এরই মধ্যে রাজধানীর বিভিন্ন স্থানে শোভা পাচ্ছে এ সিনেমার পোস্টার। এ সিনোটির ট্রেইলারও প্রকাশ করা হয় ইউটিউবে। প্রকাশিত পোস্টারে রুহিকে অভিনেতা মাহফুজ আহমেদের সঙ্গে বেশ ঘনিষ্টভাবে দেখা গেছে।  এছাড়া সিনেমাটির ট্রেইলারেও তাদের বেশকিছু অন্তরঙ্গ মুহুর্ত দেখা গেছে। এমন একাধিক অন্তরঙ্গ মুহুর্তের দৃশ্য নিয়ে সাধারণ মানুষের মাঝেও নানা ধরণের কৌতুহল লক্ষ্য করা গেছে।

জিরো ডিগ্রি সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- মাহফুজ আহমেদ, জয়া আহসান, দিলরুবা ইয়াসমিন রুহী, তারিক এনাম খান, টেলি সামাদ প্রমুখ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ