• বুধবার, ১৮ মে ২০২২, ০৩:২৮ অপরাহ্ন |

ধাপেরহাটে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা আহত-৪

PATROL-1-590x500পীরগঞ্জ প্রতিনিধি: ধাপেরহাট আমেনা ফিলিং ষ্ট্রেশনের সামনে বুধবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭ টায় ঢাকা গামী যাত্রী বাহী বাসে দুর্বৃত্তরা পেট্রল বোমা নিক্ষেপ করেছে । এতে বাসটি সামান্য ক্ষতি হওয়াসহ মহিলাসহ ৪ যাত্রী আহত হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত বুধবার ডিমলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী এন,আর এন্টারপ্রাইজ নামের(ঢাকা মেট্রো-ব-১৪-৩৭৫৩) রংপুর-ঢাকা মহাসড়কে ধাপেরহাট আমেনা ফিলিং ষ্ট্রেশনের সন্নিকটে পৌছিলে দুর্বৃত্তরা ওই যাত্রীবাহী বাসকে লক্ষ্যকরে পেট্রল বোমা নিক্ষেপ করে নির্বিঘ্নে পালিয়ে যায়। এতে বাসের ৪ যাত্রী আহত হন।
আহতরা হ’ল দিনাজপুরের চিরির বন্দর উপজেলার রসুলপুর লষ্মিপুর গ্রামের জব্বারের কন্যা আবিয়া,ডিমলা উপজেলার আকাশকুড়ি গ্রামের ওসমানগনির স্ত্রী গ্রীন ইউনিভারসিটির প্রকৌশল বিভাগের শেষ বর্ষের ছাত্রী ইসমিতা কনা, সিরাজগঞ্জের সহিদুল ইসলাম ও রংপুরের বেবি বেগম।
এদের মধ্যে ইসমিতা কনা ও আবিয়াকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়। সহিদুল ইসলাম ধাপরেহাটে স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে সিরাজগঞ্জে বাড়িতে গেছেন এবং বেবী বেগমকে তার স্বামী রংপুরে নিয়ে গেছে বলে জানা গেছে।

রাতেই পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এটিএম জিয়াউল ইসলাম, উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে আহতদের দেখতে যান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেে এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ