• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

গোপালগঞ্জে আ.লীগ নেতার বাড়ীতে পেট্রোল বোমা নিক্ষেপ

petrol-bomaগোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফ মোল্যার বাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। তবে এতে কেউ হতাহত হয়নি।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কাশিয়ানী উপজেলার ভাদুলিয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। জেলা পুলিশের উর্র্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফ মোল্যা মোবাইল ফোনে জানান, ঘটনার কিছু সময় আগে তিনি তার স্ত্রী ও মেয়েকে বাড়িতে রেখে পাশের ঘোনাপাড়া বাজারে যান। তার পরই দূর্বত্তরা বাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়।

এতে বিকট শব্দ হয়ে চারিদিকে ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায়। তবে এতে পরিবারের কেউ আহত হয়নি বলে জানান তিনি।

খবর পেয়ে আওয়ামী লীগ নেতা-কর্মীরা তার বাড়িতে ছুটে আসেন। গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম, কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিরুজ্জামান, ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোক্তার হোসেন মোবাইল ফোনে জানান, এটি পেট্রোল বোমা হামলা। এলাকায় ভয়ভীতি ছড়ানোর জন্য এ ঘটনা ঘটানো হয়েছে।

তবে অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম, এটি পেট্রোল বোমা কিনা তা পরীক্ষা করা হচ্ছে। নাশকতা বা ভয়ভীতি ছড়ানোর জন্য এটি থাকতে পারে। তদন্ত শেষে দোষীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ