• রবিবার, ২২ মে ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন |

লালমনিরহাটে জমি নিয়ে বিরোধ: শিশুকে গলাটিপে হত্যা

Maderলালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে আদিতমারী উপজেলায় ইয়াছিন আলী (১১) নামে শিশুকে জমি নিয়ে বিরোধের জের ধরে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে।

রোববার সকাল ১০টার দিকে আদিতমারী উপজেলার বড় কমলাবাড়ি গ্রাম থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। মৃত শিশু ইয়াছিন আলী আদিতমারী উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের বাদিয়াচওড়া গ্রামের রুহুল আমীনের ছেলে।

আদিতমারী থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, মৃত ইয়াছিনের দাদা আব্দুর রাজ্জাকের জমি বন্টকনামা নিয়ে দুই ভাই রুহুল ও আবু তাহেরের মাঝে বিরোধ চলছে কয়েক দিন ধরে। শনিবার প্রতিদিনের ন্যায় রাতের খাবার শেষে ঘরে শুয়ে পড়ে শিশু ইয়াছিন। সকালে ঘরের দরজা খোলা থাকলেও খুজে পাওয়া যায়নি ইয়াছিনকে।

অবশেষে ইয়াছিনের মৃতদেহ তার চাচা আবু তালেবের ঘরের পিছনে পড়ে থাকতে দেখে বাড়ির লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরী করে মৃতদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

এ দিকে মৃত ইয়াছিনের বাবার দাবি, আবু তালেব ক্ষিপ্ত হয়ে তার ছেলে ইয়াছিনকে হত্যা করেছে। অপর দিকে মৃত ইয়াছিনের চাচা আবু তালেবের দাবি, তারা নিজেরাই সন্তানকে মেরে ঘরের পিছনে রেখেছে ফাঁসানোর জন্য। তবে উভয় পক্ষই ঘটনাস্থলে উপস্থিত থাকলেও এ রিপোর্ট লিখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার বা আটক করতে পারে নি।

ঘটনাস্থলে উপস্থিত আদিতমারী থানার পরিদর্শক (ওসি-তদন্ত) আব্দুস সোবহান জানান, শিশুটিকে গলাটিপে হত্যা করে । ইতিমধ্যে তদন্ত শুরু করা হয়েছে। তবে এ হত্যার সাথে কারা জরিত তদন্ত করে হত্যাকারীকে গ্রেফতার করা হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ